• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আসিফ-লিপির ‘তুমি ছাড়া আমি একা’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ এপ্রিল ২০২২, ২২:০০
আসিফ-লিপির ‘তুমি ছাড়া আমি একা’
ছবি : সংগৃহীত

ও প্রিয়া তুমি কোথায়- এর পর দীর্ঘদিন ইথুন বাবুর কথা-সুরে গান করেননি আসিফ আকবর। সাম্প্রতিক সময়ে এসে সে খরা কেটেছে। তারই ধারাবাহিকতায় এই জুটি আরও একটি নতুন গান উপহার দিতে যাচ্ছেন।

ঈদ উপলক্ষে রোববার (৩০ এপ্রিল) সাউন্ডটেক এর ব্যানারে রিলিজ হচ্ছে মিউিজিক ভিডিও ‘তুমি ছাড়া আমি একা’। ইথুন বাবুর কথা-সুরে এ গানে আসিফ আকবরের সঙ্গে কণ্ঠ দিয়েছেন শাহরিয়া লিপি।

এ প্রসঙ্গে ইথুন বাবু বলেন, শ্রোতা-ভক্তরা নতুন কিছু পাচ্ছেন এবং গানটা ভালো লাগবে বলে আশা করছি। আসিফ নিয়ে কিছু বলার নেই। তবে শাহরিয়া লিপি'র চমৎকার গায়কী শ্রোতাদের খুব ভালো লাগবে। শাহরিয়া লিপি ছোট থেকেই গানের সাথে যুক্ত। এ গানের মধ্যে তার যোগ্যতা নতুন করে প্রমাণিত হবে।

কণ্ঠশিল্পী আসিফ আকবর বলেন, ‘বিরাট আয়োজনে মিউজিক ভিডিওর যে চল তৈরি হয়েছে, তার থেকে নিজেকে দূরে রেখেছি। এবার বাবু ভাইয়ের অনুরোধে করতে হল। আশা করছি দ্বৈত এই গানটি শ্রোতাদের ভালো লাগবে।’

গান নিয়ে উচ্ছ্বসিত শাহরিয়া লিপি বলেন, ‘এ আমার সৌভাগ্য যে আসিফ আকবরের সঙ্গে গাইতে পেরেছি। রোমান্টিক এই গানটা খুব আন্তরিকতার সঙ্গে গাওয়ার চেষ্টা করেছি। শ্রোতারাই বলতে পারবেন, কতটা ভালো কিংবা মন্দ গেয়েছি।’

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদযাত্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ভোগান্তির আশঙ্কা
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ১৩ কিলোমিটার সড়কে ভোগান্তির শঙ্কা
ছুটির দিনেও রাজধানীতে তীব্র যানজট
গানে গানে দর্শক মাতাতে আসছে ‘জোকার টু’
X
Fresh