• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

উপস্থাপনা হলো যেটা বাস্তবের আমি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ জুন ২০১৭, ১৭:৪৮

দেশীয় শোবিজের জনপ্রিয় মুখ আমব্রিন। টিভি পর্দা ও বড় ইভেন্টও সরব উপস্থিতি তার। ২০১৫ সালে বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) উপস্থাপনা করে ব্যাপক সমাদৃত হন এ লাক্স তারকা।

এবার ঈদে একাধিক অনুষ্ঠানে দেখা যাবে আমব্রিনকে। মাছরাঙা, গাজীটিভি, বৈশাখী, এসএ টিভি-সহ বিভিন্ন চ্যানেলের জন্য ৬-৭টি অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে কাজ করেছেন আমব্রিন।

এ ব্যাপারে তিনি বলেন, ঈদের বিশেষ অনুষ্ঠানে কাজের বিষয়ে আগে থেকেই কনফার্ম করেছি। তবে যেনতেন শো-তে কাজ করে নিজের ক্যারিয়ারের বারোটা বাজাতে চাই না।

ঈদের অনুষ্ঠান ছাড়া এখন এসএ টিভিতে বিয়ে বিষয়ক একটি শো-র উপস্থাপনা করেছেন আমব্রিন। নাটকেও তার ব্যস্ততা চোখে পড়ার মতো। দীর্ঘদিন ধরে উপস্থাপনা ও অভিনয় করছেন। এ দুইয়ের মধ্যে উপস্থাপনাই বেশি পছন্দের তার।

আমব্রিন বলেন, অভিনয় ও উপস্থাপনার মধ্যে বেশি ভালোলাগা কাজ করে উপস্থাপনায়। এটি আমার শুধু ভালোলাগা না। ভালোবাসাও বলতে পারেন। আর অভিনয়টাও ভালোলাগে। আসলে উপস্থাপনা হলো যেটা বাস্তবের আমি। আমিটাকে টিভি পর্দায় দর্শক দেখতে পান। আর অভিনয় হলো যেটা আমি নই। অভিনয় থেকে উপস্থাপনার কাজটা খুব কঠিন।

নিজের ভবিষ্যৎ পরিকল্পনার ব্যাপারে তিনি বলেন, আমাদের দেশ থেকে তেমন কাউকে বিশ্বমাধ্যমে উপস্থাপনায় সুনাম অর্জন করতে দেখা যায়নি। আমি সেই চেষ্টায় থাকবো। শুধু বিপিএল না আইপিএল কিংবা বিশ্বের অন্য বড় বড় আয়োজনে উপস্থাপক হিসেবে নিজেকে দেখতে চাই।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh