• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

সে আমার ডানা হয়ে আসবে : পরীমণি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ এপ্রিল ২০২২, ১২:৫২
সে আমার ডানা হয়ে আসবে : পরীমণি
ছবি : সংগৃহীত

বর্তমান সময়টা ভার্চ্যুয়াল। আড্ডা হোক কিংবা জরুরি কাজ। বাস্তবতার পাশপাশি এখন নিত্যনতুন বাস্তবতা হচ্ছে ভার্চ্যুয়াল জগৎ। এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই। তা আর বলার অপেক্ষা থাকে না। ভার্চ্যুয়াল এই দুনিয়ায় একটি মাধ্যম হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যম।

বাংলাদেশে এই মাধ্যমে সবচেয়ে জনপ্রিয় ফেসবুক। আর তাইতো এই মাধ্যমকে কেন্দ্র করে সবাই আপডেট থাকতে চান। এই মাধ্যমে একজন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সবাই কম বেশি আছেন। পছন্দের তারকাদের বাস্তব জীবনে ভক্ত আছেন।

তারাও নিয়মিত আপডেট থাকতে চান। আর এই ভার্চ্যুয়াল জগতে রয়েছে তারকাদের ফ্যান-ফলোয়ার। এ ক্ষেত্রে ফেসবুকে ফলোয়ার সংখ্যায় সবার থেকে এগিয়ে পরীমণি। নানা সময়েই তিনি নিজের ব্যক্তিগত কাজকর্ম ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন।

কারণ, পরীমণি জীবনের মুহূর্তগুলোকে একটু বেশিই রঙিন করে তুলতে ভালোবাসেন। উৎসবে-আয়োজনে দুষ্টু-মিষ্টি কিংবা আবেগ-মাখা কর্মকাণ্ড ঘটিয়ে ভক্তদের নজর কেড়ে থাকেন সবার। তিনি অন্তঃসত্ত্বা এ খবর সবারই জানা। আর তাইতো নানা রকমের মানসিক শান্তিতে থাকছেন। যাতে করে অনাগত সন্তানের উপর কোন ভাবেই ক্ষতির কোন কারণ না দাড়ায়।

সম্প্রতি একটি প্রতীকী ছবি পোস্ট করেছেন তিনি। এর ক্যাপশনে লিখেছেন, “মাঝে মাঝে আমার মনে হয়, সে আমার ডানা হয়ে আসবে। আমাকে উড়াতে আসবে। আমি উড়ব, খুব করে একদিন। ১৮.০৪.২০২২।”

পরীর এই স্ট্যাটাসে মিডিয়ার অনেক শিল্পীই তার অনাগত সন্তান ও তার জন্য শুভ কামনা জানিয়েছেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অন্তঃসত্ত্বা গৃহবধূকে পেটালেন ইউপি সদস্য, সাংবাদিককে হত্যার হুমকি
জিম্মি রুকনের ঘরে ৮ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী, মা-বাবার আহাজারি
নতুন করে যার সঙ্গে জুটি বাঁধছেন পরীমণি
এবার জেলখানার অভিজ্ঞতা নিয়ে বই লিখছেন পরীমণি
X
Fresh