• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

'এটা আমার জীবনের ভয়ংকর অভিজ্ঞতা'

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ জুন ২০১৭, ১৬:৩৮

আলোচিত মডেল-অভিনেত্রী টয়াকে এক ভয়ংকর অভিজ্ঞতার মধ্যদিয়েই যেতে হলো সম্প্রতি। এবং সেটি গোয়ালন্দের দৌলতদিয়া যৌনপল্লীতে! সম্প্রতি যেখানে তিনি টানা তিন দিন কাটিয়েছেন, সেখানকারই অন্যতম একজন হয়ে।

আসছে ঈদের বিশেষ ওয়েব সিরিজ 'অ্যাডমিশন টেস্ট'। তপু খানের রচনা ও পরিচালনায় এ ওয়েব সিরিজটি তৈরি হলো সিএমভি'র ব্যানারে মোশনরকের কারিগরি সহযোগিতায়।

আর এ ওয়েব সিরজে টয়াকে দেখা যাবে দৌলতদিয়া যৌনপল্লীর জনপ্রিয় (ডিমান্ডিং) একজনের চরিত্রে। চিত্রনাট্যের দাবিতে যৌনকর্মীর চরিত্রে অভিনয় করা ছাড়াও এতে টয়া রাতভর নেচেছেন সেখানকার প্রায় দু' শতাধিক মানুষের সামনে। যেটাকে তিনি তার অভিনয় জীবনের ভয়ংকর অভিজ্ঞতা বলে অভিহিত করছেন।

এ ব্যাপারে টয়া বলেন, আমার চরিত্রটি হলো সেই ব্রোথেলের অনেক ডিমান্ডিং একজন যৌনকর্মীর চরিত্র। ফলে প্রথম দিন চরিত্রটি নিয়ে কাজ করতে বেশ বিব্রত লাগছিলো। মানের তাদেও এক্সপ্রেশন রপ্ত করা বেশ কঠিন ছিলো আমার জন্য। তবে তারচেয়েও ভয়ংকর অভিজ্ঞতা হলো ওই এলাকার শত শত মানুষের সামনে রাতভর নাচতে গিয়ে। জানেন, সেদিন রাতে দৌলতদিয়ার এত মানুষের সামনে একটু খোলামেলা পোশাকে এভাবে আইটেম নাচ নাচতে গিয়ে জীবনটাকে নতুন করে দেখেছি।

ওয়েব সিরিজে টয়া ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জোভান, তামিম মৃধা ও জাকি।

গল্পে দেখা যাবে, তিন যুবক ঢাকার বাইরের বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দেয়ার জন্য রওনা হন। কিন্তু দৌলতদিয়া ঘাটে পৌঁছে বাস ধর্ঘঘটে আটকে যান। পরে সেখানের এক হোটেলে অবস্থান শুরু করেন। যেহেতু পাশেই 'যৌনপল্লী' সেখানকার অভিজ্ঞতা নেয়ার জন্য তারা যান সেখানে। তিন বন্ধুর সঙ্গে পরিচয় ঘটে টয়ার। একের পর এক ঘটতে থাকে নানা ঘটনা।

ওয়েব সিরিজটি ঈদের দিন থেকে টানা সাত দিনে সাত পর্ব মুক্তি পাবে যৌথভাবে সিএমভি'র ইউটিউব চ্যানেল ও রবিস্ক্রিনে, প্রতিদিন রাত ৯টায়।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh