• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

প্রকাশ পেল ‘কেজিএফ চ্যাপ্টার টু’ সিনেমার বাজেট ও তারকাদের পারিশ্রমিক

বিনোদন ডেস্ক

আরটিভি নিউজ

  ২৩ এপ্রিল ২০২২, ২৩:২০
প্রকাশ পেল ‘কেজিএফ চ্যাপ্টার টু’ সিনেমার বাজেট ও তারকাদের পারিশ্রমিক
ছবি : সংগৃহীত

বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার টু’ মুক্তি পেয়েছে গত ১৪ এপ্রিল। এর আগে ২৭ মার্চ রোববার রাতে ছবিটির ট্রেলার প্রকাশ পায়। ট্রেলারেই মাতিয়ে তুলেছে নেটমাধ্যম।

মুক্তির প্রথম দিনেই (১৪ এপ্রিল) ভারতে রেকর্ড পরিমাণ ব্যবসা করেছে সিনেমাটি। সেই ধারা বিদ্যমান। একের পর এক রেকর্ড ভাঙছে সিনেমাটি। ইতোমধ্যেই বিশ্বব্যাপী ৭৮০ কোটি রুপির বেশি আয় করে ফেলেছে সিনেমাটি। তবে সিনেমা দেখে অনেক ভক্তের মনেই প্রশ্ন জেগেছে তারকাবহুল এই সিনেমাটি নির্মাণে কত বাজেট ছিল কিংবা কে কত পারিশ্রমিক নিয়েছেন? মিলল তার উত্তরও।

প্রশান্ত নীল পরিচালিত এই সিনেমা প্রযোজনা করেছে হোমবেল ফিল্মস। এর বাজেট ১০০ কোটি রুপি। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন যশ। এছাড়াও আছেন শ্রীনিধি শেঠি, সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজসহ আরও অনেকে।

স্বাভাবিকভাবেই সবচেয়ে বেশি পারিশ্রমিক পেয়েছেন নায়ক যশ। ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ‘কেজিএফ ২’ সিনেমার জন্য তিনি ২৫ থেকে ২৭ কোটি রুপি পেয়েছেন। তার বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন শ্রীনিধি শেঠি। তার পারিশ্রমিক ৪ কোটি রুপি।

সিনেমাটিতে ভয়ঙ্কর ভিলেনের ভূমিকায় আছেন সঞ্জয় দত্ত। বলিউডের এই দাপুটে তারকাকে নেওয়ার জন্য খরচ করতে হয়েছে ৯ থেকে ১১ কোটি রুপি। এছাড়া আরেক বলিউড তারকা রাভিনা ট্যান্ডনকে দেখা গেছে প্রধানমন্ত্রী রামিকা সেনের ভূমিকায়। তিনি পারিশ্রমিক নিয়েছেন প্রায় ২ কোটি রুপি।

প্রসঙ্গত, এর আগে ২০১৮ সালে মুক্তি পায় প্রথম কিস্তি ‘কেজিএফ চ্যাপ্টার ওয়ান’। সে সময় ভারতীয় এই সিনেমাটি দর্শকদের হৃদয় ছুঁয়ে নেয়। তাইতো সিনেমার দ্বিতীয় কিস্তির অপেক্ষায় ছিলেন সিনেমাপ্রেমীরা।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুষ্পা ২ : যত টাকা পারিশ্রমিক নিচ্ছেন আল্লু অর্জুন
বাংলাদেশের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া খেলোয়াড় এখন শান্ত
প্রথম সিনেমায় যত টাকা পারিশ্রমিকে অভিনয় করেছিলেন শর্মিলা
পারিশ্রমিক ছাড়াই ১৮ বছর তারাবি পড়াচ্ছেন ছাত্রলীগ সভাপতি!
X
Fresh