• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

'টয়লেট: এক প্রেম কথা'র ট্রেইলার

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৩ জুন ২০১৭, ১১:৪৩

চলচ্চিত্রের নাম প্রকাশের পরেই বেশ সাড়া ফেলেছিল অক্ষয় কুমার ও ভূমি পেদনেকরের 'টয়লেট: এক প্রেম কথা'। ছবির ট্রেইলার প্রকাশের পর ফের আলোচনায় উঠে এলো চলচ্চিত্রটি।

ভারতের বিশাল জনগোষ্ঠীর ৪৯ শতাংশেরই বাড়িতে টয়লেট নেই। তাই জনগণের মধ্যে সচেতনতার প্রসার ঘটাতে তৈরি হয়েছে অক্ষয় কুমারের নতুন ছবি 'টয়লেট: এক প্রেম কথা'।

ছবির ট্রেইলারে দেখা যায়, মাঙ্গলিক যুবক কেশব বিয়ে করতে উদগ্রীব। স্বপ্নের প্রেমিকা জয়াকে পাবার পর তাকে বিয়েও করেন সে। কিন্তু বিপত্তিটা বাধে বিয়ের সকালে, যখন জয়া স্বামীর ঘরে টয়লেট না থাকার কারণে দূরে গিয়ে শৌচকাজ করতে গিয়ে অপমানিত বোধ করে।

স্বামীকে তিনি বলেন, 'টয়লেট নেই জানলে, এ বাড়িতে বিয়েই করতাম না'। জয়ার এমন কথায় আত্মসম্মানে ঘা লাগে কেশবের। তিনি ঠিক করেন নিজের গ্রামে শৌচালয় সম্পর্কে জনসচেতনতা তৈরি করেই ছাড়বেন। এক পর্যায়ে বন্ধুকে তিনি মনের দুঃখে বলেন, 'শাহজাহান ভালোবাসার জন্য তাজমহল তৈরি করেছিল! আর আমি একটা টয়লেটও গড়তে পারলাম না'!

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্বচ্ছ ভারত অভিযানে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে 'টয়লেট: এক প্রেম কথা'। কিছু দিন আগেই এ ছবি নিয়ে কথা বলতে মোদীর সঙ্গে দেখাও করেছিলেন ওই ছবির হিরো অক্ষয় কুমার।

বাস্তব থেকে রসদ নিয়েই এ ছবিতে জয়াকে তৈরি করেছেন পরিচালক নারায়ণ সিংহ। ছবিতে অভিনয় করছেন অনুপম খের, দিব্যেন্দু শর্মা এবং সুধীর পাণ্ডে। এ বছরের ১১ আগস্ট মুক্তি পাবে ছবিটি।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh