• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

কঠিন পরীক্ষায় মিশা সওদাগর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ জুন ২০১৭, ২১:২২

দেশের সবচে' জনপ্রিয় খলঅভিনেতা মিশা সওদাগর। যৌথ প্রযোজনার নামে প্রতারণা হচ্ছে এমন অভিযোগ অনেকদিন ধরেই করে আসছিলেন তিনি। গেলো শিল্পী সমিতি নির্বাচিত সভাপতি বলেছিলেন ভোটে জয় লাভ করলে এসব প্রতারণার বিরুদ্ধে রুখে দাঁড়াবেন। সেই মিশাই এবার যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। নাম 'চালবাজ'।

ছবিটিতে যৌথ প্রযোজনার নীতি মানা হবে কিনা জানতে চাইলে মিশা বলেন, যৌথ প্রযোজনার নীতি মালা দেখে, সব যদি ঠিক থাকে তাহলে কেবল অভিনয় করবো। যৌথ প্রযোজনা নিয়ে তো আমাদের সমস্যা নেই, সমস্যা হচ্ছে যৌথ প্রযোজনার নীতিমালায় যা আছে তা ঠিকঠাকভাবে হচ্ছে কিনা। তবে সমবণ্টন না থাকলে আমি কাজ করবো না।

ভারতের এসকে মুভিজ ও বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট প্রযোজনায় ছবিটি তৈরি হবে। ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন শুভশ্রী। জয়দেব মুখার্জী এবং অনন্য মামুন পরিচালিত ছবিটি ঈদুল আযহায় মুক্তি দেয়া হবে।

নতুন এই ছবিতে শুভশ্রীর চাচার চরিত্রে অভিনয় করবেন মিশা। আসছে ২০ জুন থেকে লন্ডনে ছবির শুটিং শুরু হবে।

এর আগে ২০১৪ সালে অনন্য মামুন পরিচালিত 'আমি শুধু চেয়েছি তোমায়' ছবিতে শুভশ্রী'র বাবার চরিত্রে অভিনয় করেছিলেন মিশা সওদাগর।

এদিকে শিল্পী সমিতির সভাপতি মিশার জন্য নতুন ছবিটি এক কঠিন পরীক্ষা হতে যাচ্ছে বলছেন চলচ্চিত্রবোদ্ধারা। কারণ সভাপতি হিসেবে তার এখন দায়িত্বও অনেক বেশি। বিভিন্ন সময় যৌথ প্রযোজনা নামে প্রতারণা হচ্ছে বলে বারবার অভিযোগ করেছিলেন তিনি। তাইতো এখন দেখার অপেক্ষা সভাপতি মিশা দেশের শিল্পী ও টেকনিশিয়ানদের জন্য কি ভূমিকা রাখেন।


এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh