Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ জানুয়ারি ২০২২, ১৭:৩৯
আপডেট : ২৯ জানুয়ারি ২০২২, ১৮:৪০

পীরজাদা শহীদুল হারুনকে আজীবন নিষিদ্ধ ঘোষণা

পীরজাদা শহীদুল হারুনকে আজীবন নিষিদ্ধ ঘোষণা
ছবি: সংগৃহীত

অবশেষে শেষ হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এবারের নির্বাচন ঘিরে বেশ উত্তাল এফডিসি। এদিন এফডিসিতে প্রবেশ করতে দেওয়া হয়নি চলচ্চিত্রের ১৭টি সংগঠনের সদস্যদের। এ বিষয়টি অপমানজনক দাবি করে নির্বাচন কমিশনার পীরজাদা শহীদুল হারুনকে আজীবন নিষিদ্ধ ঘোষণা করেছে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮ সংগঠন।

শনিবার (২৯ জানুয়ারি) ১৮ সংগঠনের পক্ষে পীরজাদা শহীদুল হারুনকে চলচ্চিত্র থেকে আজীবন নিষিদ্ধ করার ঘোষণা দেন পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান।

তিনি বলেন, ‘পীরজাদা শহীদুল হারুন দল পাকিয়ে আমাদের ১৭ সংগঠনের সদস্যদের এফডিসিতে ঢুকতে দেয়নি। স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয় নিজে আমাদের প্রবেশের ব্যাপারে অনুমতি দিয়েছেন। তিনি তেজগাঁও জোনের ডিসিকেও এ বিষয়ে জানিয়েছিলেন যেন আমরা ঢুকতে পারি। এ কথা জেনেই ১৭ সংগঠনের কার্ডধারী সদস্যরা এফডিসিতে এসেছিলেন। কিন্তু নির্বাচনের দিন সকালে কাউকে ঢুকতে দেওয়া হয়নি।’

সোহানুর রহমান সোহান আরও বলেন, ‘পীরজাদা হারুন এবং এফডিসির এমডি মিলেই নির্বাচনে চক্রান্ত করতে আমাদের ঢুকতে দেননি। তাই আমরা এফডিসির এমডিরও অপসারণ চাই।’

এ সময় পীরজাদা শহীদুল হারুনকে আর কোনোদিন চলচ্চিত্র বা নাটকের কাজে নেওয়া হবে না বলেও জানান এই নির্মাতা। টেলিভিশন অভিনয় শিল্পী সংঘও পীরজাদা হারুনকে নাটকে অবাঞ্ছিত ঘোষণার পক্ষে একমত পোষণ করেছেন।

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS