• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

আমার দুই সন্তান, তাদের নিয়েই ব্যস্ত থাকতে হয় : ময়ূরী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ জানুয়ারি ২০২২, ১৮:৩৮
চিত্রনায়িকা ময়ূরী

নব্বই দশকের শেষ দিকে দেশীয় চলচ্চিত্রে ঝড় তুলেছিলেন চিত্রনায়িকা ময়ূরী। দীর্ঘদিন পর তিনি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (এফডিসি) অঙ্গনে এসেছেন।

শুক্রবার (২৭ জানুয়ারি) চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন উপলক্ষে এফডিসিতে আসেন ময়ূরী। পছন্দের প্রার্থীদের ভোট দিয়ে মুখোমুখি হন গণমাধ্যমকর্মীদের।

ময়ূরী বলেন, বিয়ের পর সিদ্ধান্ত নিয়েছি আর সিনেমা করব না। আমার এখন দুই সন্তান, তাদের নিয়েই সব সময় ব্যস্ত থাকতে হয়। পরিবারের সবাইকে নিয়ে যেন সুখে-শান্তিতে বসবাস করতে পারি, সেজন্য সবাই আমাদের জন্য দোয়া করবেন।

তিনি আরও বলেন, এফডিসি নির্বাচন উপলক্ষ্যে অনেকের সঙ্গে দেখা হয়েছে, কথা হয়েছে, এটা অনেক ভালো লাগছে। আসলে সিনেমা তো অন্যরকম ভালো লাগার জায়গা, তাই এফডিসিতে বারবার আসতেই ভালো লাগে।

এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটগ্রহণ শুরু হয় শুক্রবার সকাল ৯টায়। ভোট চলে বিকেল ৫টা পর্যন্ত। পছন্দের প্রার্থীদের ভোট দিয়ে ময়ূরী নিজের বর্তমান অবস্থার কথা জানান। তিনি এখন টুকটাক স্টেজ শো করেন। এরপরও ভালো আছে, তার ফ্ল্যাট ও গাড়ি রয়েছে বলে জানান।

এবাবের নির্বাচনে দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন চলচ্চিত্র শিল্পীরা। একটি প্যানেলে সভাপতি পদে রয়েছে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান। অন্য প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন সভাপতি পদে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ আক্তার।

এফএ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে শান্তির জায়গা খুঁজে পেলেন পরীমণি!
বুর্জ খলিফায় প্রদর্শিত হবে শাকিবের সিনেমার ট্রেলার, ব্যয় হতে পারে যত টাকা
যে কারণে সিনেমা মুক্তির দিন থেকেই প্রেক্ষাগৃহে থাকবে অ্যাম্বুলেন্স
‘জ্বীন-টু’ সিনেমার পোস্টার নকলের অভিযোগ
X
Fresh