• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভোট দিয়ে যা বললেন আসাদুজ্জামান নূর

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ জানুয়ারি ২০২২, ১৮:৩৭
ভোট দিয়ে যা বললেন আসাদুজ্জামান নূর
ছবি : সংগৃহীত

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৮টা থেকেই চলছে উৎসবমুখর পরিবেশে অভিনয়শিল্পী সংঘের নির্বাচন। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও তাদের ভোটগ্রহণ শেষ হয়নি।

রাজধানীর শিল্পকলা একাডেমিতে দিন বাড়ার সঙ্গে সঙ্গেই তারকাদের সংখ্যা বাড়তে থাকে। অন্যান্য অভিনয়শিল্পীদের মতো ভোট দিতে হাজির হয়েছিলেন সাবেক সংস্কৃতিমন্ত্রী ও জনপ্রিয় অভিনেতা আসাদুজ্জামান নূর (এমপি)। ভোট দিয়ে কথা বলেন আরটিভি নিউজের সঙ্গে।

অভিনয়শিল্পী সংঘের এবারের নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন,‘আমি বিশ্বাস করি প্রতিটি শিল্পীই সৃজনশীলতার মধ্য দিয়ে শিল্পের চর্চা করে। আমিও তার ব্যতিক্রম নই। বরাবরের মতোই এই নির্বাচনটি হলো শিল্পীদের জন্য মিলনমেলা। তাই শিল্পীদের এই নির্বাচনে যে হারবে আর যে জিতবে, তারা সবাই সমান। শিল্পীরা একে অন্যের হেল্পফুল হবে; এটা এই নির্বাচনের উৎসবমুখর পরিবেশ দেখলেই বোঝা যায়। তাই জেতাটা আমার কাছে তেমন মুখ্য বিষয় না।

নির্বাচনে যারা বিজয়ী হবে তাদের উদ্দেশে তিনি বলেন, ‘যারা জিতবে আশা করি তারা সব শিল্পীদের জন্য কাজ করবেন।শিল্পীরা যাতে অভিনয়কে পেশা হিসেবে নিয়ে সামনে ভালো ভালো কাজ করতে পারে, সে দিকে নজর রাখবেন সবাই।’

গুণী অভিনেতা আসাদুজ্জামান নূর পরপর দুইবার করোনায় আক্রান্ত হয়েছিলেন। বেশ কয়েকদিন আগেই হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। তবে এখন সুস্থ আছেন বলে জানান তিনি।

অভিনয় শিল্পী সংঘের এ নির্বাচন প্যানেল ভিত্তিক নয়। তাই স্বতন্ত্র প্রার্থী হিসেবে ২১টি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪৮ জন অভিনয়শিল্পী। মোট ভোটার সংখ্যা ৭৪৮ জন।

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন অভিনেতা রুমি
অভিনেতা রুমির মৃত্যুতে ফেসবুক যেন শোক বই
অভিনেতা অলিউল হক রুমি আর নেই
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
X
Fresh