চোরাবালিতে আটকে ভয়ঙ্কর বিপদে শাহরুখ (ভিডিও)

প্রকাশ | ০৫ জুন ২০১৭, ১৪:১৫ | আপডেট: ০৫ জুন ২০১৭, ১৪:২২

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

বলিউড বাদশা শাহরুখ খান সম্প্রতি একটি টেলিভিশন শোতে আমন্ত্রিত হয়ে আবু ধাবি গিয়েছিলেন। অনুষ্ঠানে তার খাতির-যত্নে কোনো কমতি ছিল না। আলাপচারিতা শেষে সেখানকার এক টেলিভিশন উপস্থাপক এবং মডেল নিশানকে সঙ্গে নিয়ে গাড়িতে হোটেলের উদ্দেশে রওনা দেন শাহরুখ।

মরুভূমির উঁচু-নিচু বালির ঢিবি পেরিয়ে চলতে চলতে হঠাৎ তাদের গাড়ি একটা জায়গায় এসে থমকে যায়। গাড়ি থেকে নেমে চালক দেখতে যান কী ঘটেছে। ঠিক তখনই বিপদ আন্দাজ করেন শাহরুখ। তিনি বুঝতে পারেন, তাদের গাড়িটি মরুভূমির চোরাবালিতে ফেঁসে গিয়েছে এবং তা ক্রমশ তলিয়ে যাচ্ছে বালির মধ্যে!

সেই চোরাবালিতে নেমে বুক পর্যন্ত আটকে গিয়েছেন গাড়ির চালকও। সেসময় কোনো রকমে গাড়ির ছাদে উঠে প্রাণ বাঁচানোর চেষ্টা করতে থাকেন শাহরুখ। সাহায্য করেন তার সঙ্গে থাকা ওই মহিলা উপস্থাপককেও। কিন্তু, শেষ রক্ষা হয়নি। দেখতে দেখতে চোখের নিমেষে চোরাবালিতে তলিয়ে যায় তাদের গাড়ি। এবার শাহরুখ আর নিশানের পালা।

শত চেষ্টার পরেও ক্রমশ চোরাবালিতে তলিয়ে যেতে থাকেন শাহরুখ। কিন্তু, তার মধ্যেও যথাসম্ভব চেষ্টা করতে থাকেন গাড়ির চালক এবং মহিলা উপস্থাপককে বাঁচানোর। এখানেই শেষ না! আরো বড় ধরনের এক বিপদ অপেক্ষা করছিল তাদের জন্য। একটা ৮-৯ ফুটের কোমডো ড্রাগন এগিয়ে আসছে তাদেরকে লক্ষ্য করে। তাকে চোখে পড়তেই আতঙ্কে প্রাণপণ চিৎকার শুরু করেন নিশান।

গাড়ির চালক তত ক্ষণে গলা পর্যন্ত ডুবে গিয়েছেন চোরাবালিতে। কিং খান বালি ছিটিয়ে কোমডো ড্রাগনটিকে তাড়ানোর চেষ্টা করছিলেন! দেখতে দেখতে তাদের খুব কাছে এসে পড়ে সেই বিশাল কোমডো ড্রাগনটি। পায়ের তলায় চোরাবালি  টানছে পাতালের দিকে। চোরাবালি থেকে কোনো রকমে বেঁচে উপরে উঠতে পারলেও কোমডো ড্রাগনের হাত থেকে বাঁচার উপায় কী? কিছুই ভেবে উঠতে পারছেন না বলিউড বাদশা!

তারপর যা ঘটল তা দেখে নিজের চোখের উপর বিশ্বাস করতে পারছিলেন না শাহরুখ! গোটা ঘটনার পরিকল্পক মিশরীয় গায়ক, মডেল রামিজ জালালকে রাগের চোটে বেশ কয়েক বার মারতেও তেড়ে যান শাহরুখ। রামিজ বহু বার তার হাতে পায়ে ধরে ক্ষমা চাইলেও শান্ত হতে পারেননি বলিউড বাদশা। তবে শুধু শাহরুখই নন, এর আগেও রামিজ জালালের এ ধরনের মসকরার শিকার হয়েছেন আরো অনেক সেলিব্রেটি। সেই তালিকায় ছিলেন মধ্যে প্যারিস হিলটন, অ্যান্টোনিও ব্যান্ডেরসর মতো তারকারা।

এইচএম