• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নায়কের প্রেমিকা ও স্ত্রী হতে হতে ক্লান্ত হয়ে পড়েছিলাম : লারা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২২, ২৩:২৮
নায়কের প্রেমিকা ও স্ত্রী হতে হতে ক্লান্ত হয়ে পড়েছিলাম : লারা
ছবি: সংগৃহীত

বলিউডের তারকা অভিনেত্রী ও সাবেক মিস ইউনিভার্স লারা দত্ত।একসময় সিনেমায় তুমুল ব্যস্ত সময় পার করেছেন। উপহার দিয়েছেন একাধিক সুপারহিট সিনেমা। বেশ কয়েক বছর ধরেই নিজেকে বড় পর্দার আড়ালে রেখেছেন এই অভিনেত্রী।

নিজের ঝুলিতে বহু জনপ্রিয় সিনেমা থাকলেও কেন নিজেকে পর্দার আড়ালে নিয়ে গেলেন লারা? তিনি জানিয়েছেন, নায়কের প্রেমিকা ও স্ত্রীর চরিত্র করতে করতে ক্লান্ত হয়ে পড়েছিলাম। আসলে তখনকার নায়িকার চরি ত্র থাকতো শুধুমাত্র সিনেমার গ্ল্যামার বাড়ানোর উদ্দেশে। তাদের ভূমিকা হতো নায়কের সুন্দরী প্রেমিকা বা স্ত্রী হওয়া। সেটি করতে করতে বিরক্ত হয়ে গিয়েছিলাম। তাই সিনেমা করাই কমিয়ে দিই। ভাগ্যিস এই সময়ে কয়েকটা কমেডি সিনেমা করেছিলাম। সাফল্যও এসেছিল। বলিউডে ওটুকুই আমার ভালো লাগার স্মৃতি।

সম্প্রতি সময়ে ফের ক্যামেরার সামনে দাঁড়াতে শুরু করেছেন লারা দত্ত। আপাতত ওটিটি সিরিজে চুটিয়ে অভিনয় করছেন। এ ছাড়া বহুদিন পরে ২০২১ সালে শুধুমাত্র একটি সিনেমাতেই দেখা গেছে তাকে। এই অভিনেত্রীর ক্যারিয়ারের প্রথম নায়ক অক্ষয় কুমারের সঙ্গেই জুটি বাঁধেন ‘বেলবটম’-এ।

প্রসঙ্গত, ২০০৩ সালে অক্ষয় কুমার ও প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ‘আন্দাজ’ সিনেমার মাধ্যমে বলিউডের সফর শুরু করেন লারা দত্ত। প্রায় এক দশক পরপর নিয়মিত সিনেমা করেছেন। ‘আন্দাজ’ তো বটেই, লারা সাফল্যের মুখ দেখেন ‘বিল্লু’, ‘ভাগম ভাগ’, ‘নো এন্ট্রি’, ‘হাউসফুল’, ‘খাকি’, ‘মস্তি’, ‘পার্টনার’, ‘বিল্লু’, ‘হাউসফুল’-সহ একগুচ্ছ সিনেমায়।

এ ছাড়াও ওটিটিতে ‘হানড্রেড’-এ পুলিশ অফিসার, ‘হিকাপস অ্যান্ড হুকআপস’-এ একাকী মা, ‘কউন বনেগি শিখরবতী’তে এক পাগলা রাজার কন্যা- এক একটি সিরিজে এক এক রকম চরিত্রে অভিনয় করছেন লারা দত্ত।

সূত্র: আনন্দবাজার

এনএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ট্রেনের ধাক্কায় রাজমিস্ত্রীর মৃত্যু
শান্তর অধিনায়কত্ব নিয়ে যা বললেন সাকিব
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
X
Fresh