Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২২, ২০:১৩
আপডেট : ২৬ জানুয়ারি ২০২২, ২০:৩৩

৪৬৫ কোটি টাকার চুক্তি করলেন আনুশকা!

৪৬৫ কোটি টাকার চুক্তি করলেন আনুশকা!

বলিউডের তারকা অভিনেত্রী আনুশকা শর্মা। স্বামী-সন্তান-সংসার সামলাতে দীর্ঘ সময় রুপালি পর্দার বাইরে রয়েছেন তিনি। তবে নিজের প্রযোজনা সংস্থা চালু রেখেছেন নায়িকা।

জানা গেছে, আনুশকা শর্মার প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মস’-এর সঙ্গে আগামী ১৮ মাসে প্রায় আটটি সিনেমা ও সিরিজ নির্মাণের জন্য চুক্তি করেছে বিশ্বজুড়ে জনপ্রিয় দুই স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্স ও আমাজন। ৫৪ মিলিয়ন মার্কিন ডলারের (বাংলাদেশি মুদ্রায় ৪৬৫ কোটি টাকা) চুক্তির বিস্তারিত আপাতত গোপন রাখা হয়েছে।

নেটফ্লিক্সের মুখপাত্রের বরাতে জানানো হয়েছে, দ্রুত এই প্রজেক্টের তিনটি কাজ তাদের প্ল্যাটফর্মে দেখানো হবে। এই প্রজেক্টের একটি কাজ হচ্ছে ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবনের গল্প নিয়ে আনুশকা অভিনীত ‘চক্র এক্সপ্রেস’ সিনেমা, যেটির ব্যাপারে নেটফ্লিক্স এরই মধ্যে নিশ্চিত করেছে। তবে এ প্রসঙ্গে কোনো তথ্য জানাতে অস্বীকৃতি জানিয়েছে আমাজন।

প্রসঙ্গত, অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই ক্যামেরার সামনে কাজ করা থেকে বিরতি নেন আনুশকা শর্মা। গেল বছর মেয়ে ভামিকার জন্মের পরও কাজে ফেরেননি নায়িকা। লম্বা বিরতির পর এবার বিগ বাজেটের তিনটি সিনেমার সঙ্গে যুক্ত হয়েছেন আনুশকা।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস ও হিন্দুস্তান টাইমস

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS