Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২২, ১৮:২১
আপডেট : ২৬ জানুয়ারি ২০২২, ১৮:২৭

ফের রাজের ওপর দুর্বৃত্তদের হামলা

ফের রাজের ওপর দুর্বৃত্তদের হামলা

কলকাতার তারকা নির্মাতা ও ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তীর ওপর আবারও হামলা করেছে দুর্বত্তরা। গেল মঙ্গলবার (২৫ জানুয়ারি) তার নির্বাচনি এলাকায় দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে ফেরার পথে এ ঘটনা ঘটে।

জানা গেছে, টিটাগড় বড় মসজিদের পাশের পার্ক উদ্বোধন করতে যান রাজ। সেখান থেকে অন্য একটি অনুষ্ঠানে যাচ্ছিলেন তিনি। এমন সময় পেছন থেকে রাজের ওপর হামলা করে দুই দুর্বৃত্ত। তারা রাজকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলার চেষ্টা করে। কিন্তু তার নিরাপত্তারক্ষীরা রুখে দাঁড়ানোয় অঘটন ঘটেনি।

ভারতীয় গণমাধ্যম সূত্রের খবর, রাজকে হামলা করা দুজন দুর্বৃত্তদের নাম পারভেজ ও গিয়াসু। মণীশ শুক্লার ঘনিষ্ঠ বলে সম্প্রতি তারা তৃণমূলে যোগ দিয়েছেন। তবে তারা কেন বিধায়ক রাজের ওপর হামলা চালিয়েছেন সে বিষয়ে জানা যায়নি।

ব্যারাকপুরের হনুমান মন্দির নিয়ে বেশ কয়েক মাস ধরেই জটিলতা চলছে। সেই সমস্যা নিরসনের জন‌্য গত বছরের ২৯ আগস্ট সেখানে গিয়েছিলেন বিধায়ক রাজ। ওই সময়ে প্রায় ৩০ জন দুর্বৃত্ত রাজ ও সেখানে উপস্থিত তৃণমূলের সদস্যদের ওপর হামলা করে।

প্রসঙ্গত, ভারতের পশ্চিমবঙ্গের গেলো বিধানসভা নির্বাচনে ব্যারাকপুর আসন থেকে তৃণমূলের হয়ে জয় লাভ করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। বিধায়ক হিসেবে শপথ নিয়েই এলাকার উন্নয়নের কাজে লেগে পড়েন এই নির্মাতা। নিজের নির্বাচনি এলাকার মানুষকে করোনার থাবা থেকে রক্ষা করতে ব্যারাকপুরের স্পোর্টস ফোরাম স্টেডিয়ামকে সেমি কোভিড হাসপাতালে রূপান্তরিত করেছেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS