• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

প্রায় আড়াই বছর পর দেখা মিলল পপির

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২২, ১৭:০৬
প্রায় আড়াই বছর পর দেখা মিলল পপির
ছবি : সংগৃহীত

বাংলা সিনেমার গুণী ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী সাদিকা পারভীন পপি। প্রায় দেড় বছর ধরে নিজেকে আড়াল করে রেখেছিলেন তিনি। যদিও এই আড়াই বছরের মধ্যে অনেকবার খবরের শিরোনামে উঠে এসেছে তার নাম। সেই খবরে ছিল তার বিয়ে ও মা হওয়ার গুঞ্জন। তবে এ বিষয়ে তিনি কখনও মুখ খোলেননি।

আড়াই বছরের সেই আড়াল থেকে বের হয়ে এসে তিনি দিলেন এক ভিডিও বার্তা। যদিও ভিডিওতে তার বিয়ে কিংবা মা হওয়ার বিষয়ে তিনি কিছু জানাননি।

তিনি ভিডিওতে জানান, ‘সদ্য বিদায় নেওয়া শিল্পী সমিতি (মিশা-জায়েদ) পরিষদের কারণে নানান ধরনের অপমানিত হয়েছেন। এ কথা জানাতে গিয়ে আবেগতাড়িত হয়ে কাঁদতে দেখা যায় তাকে।’

তিনি আরও বলেন, ‘আমি তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়ে সেরা অভিনেত্রী হয়েছি। সেই আমাকেও শিল্পী সমিতি (মিশা-জায়েদ প্যানেল) থেকে বহুবার আমাকে সদস্যপদ বাতিল করার চিঠি দিয়েছে। কারণ, ছিল আমি তাদের খারাপ কাজকে সমর্থন দিইনি। এটা আমার জন্য কতটা যে অপমান জনক ছিল তা আসলে ভাষায় প্রকাশ করার মতো না।’

আরও নানান কথা বলার পর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিকে নোংরা ও খারাপ মানুষদের হাত থেকে বাঁচাতে বলেন। সেইসঙ্গে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলের জন্য ভোট চেয়েছেন চিত্রনায়িকা পপি।

কেইউ/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন
‘নাসিরকে হত্যা করতে চেয়েছিলেন পরীমণি’
চিত্রনায়িকা পূজা চেরির মা আর নেই
অবশেষে সভাপতি খুঁজে পেলেন নিপুণ!
X
Fresh