Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২২, ১৬:০৬
আপডেট : ২৫ জানুয়ারি ২০২২, ১৬:৫৬

শুটিংয়ে মোশাররফের অভিনয় দেখে মুগ্ধ পার্নো

শুটিংয়ে মোশাররফের অভিনয় দেখে মুগ্ধ পার্নো
ছবি : সংগৃহীত

নূরুদ্দিন জাহাঙ্গীরের উপন্যাস ‘বিলডাকিনী’ অবলম্বনে নির্মাণ চলছে নতুন একটি চলচ্চিত্রের। এতে অভিনেতা মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করছে কলকাতার পার্নো মিত্র।

ইতোমধ্যেই নওগাঁর আত্রাইয়ে গত ১২ জানুয়ারি থেকে সিনেমাটির দৃশ্যধারণ শুরু হয়েছে। শুটিং শুরু হওয়ার পর ১৮ জানুয়ারি থেকে পার্নো মিত্র বাংলাদেশে এসে শুটিংয়ে অংশ নিয়েছেন। তথ্যটি নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক ফজলুল কবীর তুহিন।

এ সিনেমায় হনুফা চরিত্রে অভিনয় করছেন পার্নো মিত্র। মূলত হনুফার জীবন-সংগ্রাম নিয়েই এ সিনেমার গল্পের প্রেক্ষাপট তৈরি হয়েছে।

শুটিং কেমন চলছে, এমন প্রশ্নে পার্নো বলেন, ‘মোশাররফ করিমের ভক্ত বলতে পারেন আমাকে। আমাদের কলকাতায়ও কিন্তু তিনি বেশ জনপ্রিয়। তাছাড়া মোশাররফ করিম অভিনীত অনেক কাজই আমি দেখেছি। উনি একজন দারুণ অভিনেতা। তার সঙ্গে কাজ করে আসলে আমি অনেক উচ্ছ্বসিত। অভিনয়ের বাইরেও তিনি যে এত ভালো মানুষ তা হয়তো বুঝতে পারতাম না এই সিনেমায় অভিনয় না করলে।’

পার্নো মিত্র এর আগে জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরওয়ার ফারুকীর ‌‘ডুব’ সিনেমায় অভিনয় করেছিলেন। ‘বিলডাকিনী’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বাংলাদেশে এটি তার দ্বিতীয় সিনেমা।

কেইউ/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS