Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২২, ১৩:৫০
আপডেট : ২৫ জানুয়ারি ২০২২, ১৪:১২

ভক্তরা সেলফি তুলতে এলে প্রায়ই ধাক্কা মারেন জন! (ভিডিও)

ভক্তরা সেলফি তুলতে আসলে প্রায়ই ধাক্কা মারেন জন! (ভিডিও)
ছবি : সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম। অভিনয়ের মাধ্যমে দর্শকের হৃদয়ে পৌঁছে গেছেন। রয়েছে তার অগনিত ভক্ত। তবে প্রায় সময়ই এই ভক্তদের জন্য বেশ বেগ পেতে হয় তারকাদের। যদিও ভক্তদের জন্যই আজকের জন আব্রাহামের জনপ্রিয়তা।

বর্তমান সময়টাতে সেলফি তোলে না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। তবে অভিনেতা জনের ক্ষেত্রে ঘটে বিপত্তি। কোনো অনুষ্ঠান, সিনেমার প্রিমিয়ার বা ব্যক্তিগত কোনো কাজে বাইরে বের হলেই ভক্তরা সেলফি তোলার বায়না ধরে। অনেক তারকা মাঝে মাঝে বিরক্ত হলেও জনের ক্ষেত্রে উল্টো ঘটেছে।

একেবারে আক্রমণাত্মক ভঙ্গিতে দেখা যায় বলিউডের এই অভিনেতাকে। তার সঙ্গে সেলফি তুলতে চেষ্টা করলে ভক্তকে রীতিমতো চড় মারেন। আবার কখনও কখনও ধাক্কা দিয়ে দূরেও সরিয়ে দেন। এটা নতুন কিছু না। এর আগেও জনকে এই ধরনের কাজ করতে দেখা গেছে।

সম্প্রতি একাধিক ভিডিওতে দেখা গেছে জন অনেক বিরক্ত হয়ে এই কাজ করেছেন। ভিডিওতে দেখা যায় প্রচারণার সময় এক ভক্তকে জোরে মেরে দিয়েছেন আবার কাউকে ধাক্কা মেরে ফেলে দিয়েছেন। যদিও জনের মুখপাত্র পুরো বিষয়টি নিয়ে গণমাধ্যমে বলেন ‘জেনে বুঝে জন কোনোদিন তার ভক্তদের আঘাত করেননি, ওটা ভুল বোঝাবুঝি ছিল। ভিডিওতে যা দেখা যাচ্ছে তা আসলে পুরোপুরি সত্য নয়।’

তবে জনের মুখপাত্রের দেওয়া ওই উক্তি মানতে নারাজ ভক্তকুল। সম্প্রতি সামাজিকমাধ্যমে ভাইরাল হওয়া জনের এমন কিছু ভিডিও দেখলেই বোঝা যায়। জন আসলে বিরক্ত হয়েই এই ধরনের ঘটনা ঘটিয়েছেন। বলা চলে ইচ্ছে করেই এমনটা করেছেন। অবশ্য জনকে এসব নিয়ে প্রচুর সমালোচনার মুখেও পড়তে হয়েছে বহুবার। তবুও তিনি এমন কাণ্ডে বার বার আলোচনায় আসেন।

উল্লেখ্য, জন অভিনীত শেষ সিনেমা ‘সত্যমেব জয়তে ২’ মুক্তি পেয়েছে। তবে বক্স অফিসে সিনেমাটি তেমন একটা সারা ফেলতে পারেনি। আসন্ন মুক্তির তালিকায় রয়েছে শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’; এ ছাড়া ‘অ্যাটাক’ এবং ‘এক ভিলেন রির্টানস’সহ বেশকিছু সিনেমা। তবে করোনার আক্রমন নতুন করে বৃদ্ধি পাওয়ায় বেশির ভাগ সিনেমার শুটিং ও সিনেমা হল বন্ধ রয়েছে।

কেইউ/টিআেই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS