Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৬ মে ২০২২, ২ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ জানুয়ারি ২০২২, ২৩:২৮
আপডেট : ২৩ জানুয়ারি ২০২২, ২৩:৩৮

অভিনেত্রী দেবলীনার নাচে উত্তাল নেট দুনিয়া (ভিডিও)

অভিনেত্রী দেবলীনার নাচে উত্তাল নেট দুনিয়া (ভিডিও)
ছবি : সংগৃহীত

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা কুমার। অভিনয়ের বাইরে তিনি যে দুর্দান্ত একজন নৃত্যশিল্পী তা কম বেশি সবারই জানা। নাচের ওপর উচ্চশিক্ষা গ্রহণও করেছেন তিনি। এমনকি নৃত্যের গুরু বলা হয় তাকে।

অনলাইনের এই সময়টাতে এসে নানান সময়েই সামাজিক যোগাযোগমাধ্যমে নাচের ভিডিও পোস্ট করে। বরাবরের মতো ক্ল্যাসিক্যাল নাচের পাশাপাশি তিনি বলিউডের হিন্দি গানে নেচে ভিডিও আপলোড করেন। এবার এই অভিনেত্রীর হিন্দি গানের একটি নাচের ভিডিও ভাইরাল হয়ে গেছে।

বলিউডের আলোচিত গান ‘টিপ টিপ বারসা পানি’তে নাচলেন তিনি। ২৩ জানুয়ারি (রোববার) অভিনেত্রী দেবলীনা তার ফেসবুকে নাচের এই ভিডিওটি পোস্ট করেছেন। এতে গানের রিমিক্স ভার্সনে নাচতে দেখা যায় তাকে। তার পরনে ছিল অফ হোয়াইট-কমলা রঙের শিফন শাড়ি, সঙ্গে বিকিনি কাট ব্লাউজ, খোলা চুল, ঝোলা দুল আর মানানসই মেকআপে সেজেছেন দেবলীনা। আলো-আঁধারি পরিবেশে তার উদ্দাম নাচ নজর কেড়েছে ভক্তদের।

উল্লেখ্য, দেবলীনা বাংলা চলচ্চিত্রের ‘মহানায়ক’ খ্যাত অভিনেতা উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে ঘর বেঁধেছেন। টলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী ‘গোত্র’ সিনেমার ‘রঙ্গবতী’ গানের সঙ্গে নেচে রাতারাতি বিখ্যাত হন। এর আগে ‘প্রাক্তন’, ‘হামি’ চলচ্চিত্রে দেখা গেছে এই অভিনেত্রীকে।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS