Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ জানুয়ারি ২০২২, ২২:৩৪
আপডেট : ২৩ জানুয়ারি ২০২২, ২৩:০৭

ডিপজলকে নিয়ে যা বললেন মৌসুমী

ডিপজলকে নিয়ে যা বললেন মৌসুমী
ছবি : সংগৃহীত

আগামী ২৮ জানুয়ারি (শুক্রবার) অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। আর এখন এই নির্বাচনকে কেন্দ্র করেই বিরাজ করছে এফডিসিতে উৎসবের আমেজ।

আর এই নির্বাচনের জন্য এখন এফডিসিতে শিল্পীরা নিয়মিত ব্যস্ত তাদের নির্বাচনী প্রচারণায়। এরই অংশ হিসেবে ২৩ জানুয়ারি (রবিবার) এফডিসিতে অনুষ্ঠিত হয়েছে মিশা-জায়েদ প্যানেলে থাকা শিল্পীদের পরিচিতি নিয়ে।

তাদের প্যানেলে থেকেই কার্যকরী পরিষদের সদস্য পদে লড়ছেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। যদিও গত বারের নির্বাচনে বর্তমান প্যানেলের বিপরীতে লড়েছিলেন। তবে জেতার মুখ দেখতে না পেরে এবার মিশা-জায়েদের প্যানেল থেকেই লড়ছেন।

প্রচারণার আজকের সন্ধ্যায় মিশা-জায়েদের প্যানেলে সহ-সভাপতি পদে প্রার্থী হয়েছেন ঢাকাই সিনোমর অন্যতম জনপ্রিয় খলনায়ক মনোয়ার হোসেন ডিপজল। তাকে নিয়ে অনেক দিন পর কথা বলেন তিনি। ডিপজলের জন্যই মূলত তিনি মিশা-জায়েদ প্যানেলে যোগ দিয়েছেন।

এ ছাড়াও মৌসুমী আরও বলেছেন, ‘ভালোবাসার বিনিময় মূলত ভালোবাসা দিয়েই হয়। তাই সব সময় আমি সবার ভালোবাসা পেয়েছি। এখন আপনাদের কাছ থেকে যে ভালোবাসা আমি পেয়ে এসেছি বিগত দিনে, তা ফেরত কীভাবে দেব? এই প্রশ্নের উত্তরটি সবারই জানা থাকার কথা। অবশ্যই একটি মাধ্যম লাগবে, সেই মাধ্যমটিই হচ্ছে এই প্যানেল। এক্ষেত্রে ডিপজল ভাই আমার গুরুজন। তার ভালোবাসা তো আমি কখনও উপেক্ষা করতে পারব না। তাই ডিপজল ভাই চেয়েছেন আমি এই প্যানেলে থাকি, আমি ভালোবাসার টানে এসেছি। আর এটা হওয়াই উচিৎ। যখন কোনো সিনিয়র কোনো জুনিয়রকে কিছু বলবেন, তখন সেটা তাকে মানতেই হবে। কারণ আমি যদি সিনিয়রকে সম্মান করি, আমিও একদিন সম্মান পাব বলেই আমার বিশ্বাস।’

নির্বাচনকে কেন্দ্র করে মিশা-জায়েদ প্যানেলের জয় প্রত্যাশা করেন মৌসুমী। নিজের দলকে নিয়ে তিনি বলেন, ‘আমি চাই, আমাদের প্যানেলের প্রত্যেকেই জয়যুক্ত হোক। সবাই অনেক পরিশ্রম করেছেন। তবে এখনও কিছু কাজ বাকি আছে, সেগুলো যেন সবাই মিলে করতে পারে, এজন্য এই প্যানেলকে আরও একবার সুযোগ দেওয়া হোক। এর জন্যই হয়ত আমি নতুন দিনের প্রত্যাশায় এই প্যানেলে যোগ দিয়েছি।প্রতিটি শিল্পী ভালো থাকুক, সুস্থ থাকুক।’

প্রসঙ্গত, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির এবারের নির্বাচনে মিশা-জায়েদ প্যানেলের বিপরীতে রয়েছে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল। আসছে ২৮ জানুয়ারি এফডিসিতে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS