Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ জানুয়ারি ২০২২, ১৭:১৭
আপডেট : ২৩ জানুয়ারি ২০২২, ১৭:৩৪

সুখবর দিলেন নুসরাত ফারিয়া

সুখবর দিলেন নুসরাত ফারিয়া
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। নানান গুণে গুণান্বিত তিনি। গ্ল্যামার, মেধা আর স্মার্টনেসের কারণে অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন এই অভিনেত্রী। দুই বাংলায় অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শী।

গেল ৩ ডিসেম্বর কলকাতায় অনুষ্ঠিত হয় ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড শো’। ওপার বাংলার চলচ্চিত্রে অবদান রাখার জন্য সেখানে পুরস্কৃত হয়েছেন বাংলাদেশের নুসরাত ফারিয়া। করোনার কারণে পুরস্কার নিতে ভারতে যেতে পারেননি তিনি। আর তাই আয়োজকরা পুরস্কারটি অভিনেত্রীর ঢাকার বাসার ঠিকানায় কুরিয়ার করে পাঠিয়ে দিয়েছেন।

পুরস্কারটি হাতে পেয়েই সোশ্যাল মিডিয়ায় সবার সঙ্গে শেয়ার করেন ফারিয়া। ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড শো’-এর আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

ফারিয়ার ভাষ্য, ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড’-এ আমার হাজির থাকার কথা ছিল। কিন্তু করোনার কারণে ঝুঁকি নিতে চাইনি। অবশেষে তারা ফোন করে ঢাকার বাসার ঠিকানা নিয়ে পুরস্কারটি পাঠিয়েছে। আমি অত্যন্ত আনন্দিত। যেকোনো পুরস্কারই ভালো কাজের অনুপ্রেরণা যোগায়। আমি চেষ্টা করব আরও ভালো কাজ করার।

এর আগে কলকাতায় আরও একটি পুরস্কার পেয়েছিলেন ফারিয়া। ‘বাদশা দ্য ডন’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’ পেয়েছিলেন তিনি।

এনএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS