Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯

ওয়েব ফিল্ম থেকে ছিটকে গানের মডেল অপু ভাই (ভিডিও)

ওয়েব ফিল্ম থেকে ছিটকে গানের মডেল অপু ভাই (ভিডিও)
ছবি: সংগৃহীত

রঙ করা চুল আর বিভিন্ন সংলাপ বলে নেটিজেনদের হাসির খোরাক জুগিয়েছেন অপু। টিকটকে তিনি ‘অপু ভাই’ নামেই পরিচিত। আলোচনা হোক কিংবা সমালোচনা সব দিক দিয়েই ‘অপু ভাই’ খ্যাত টিকটকার ইয়াসিন আরাফতকে নিয়ে জল ঘোলা কম হয়নি।

দেশের জনপ্রিয় নির্মাতা অনন্য মামুনের পরিচালনায় 'সিনিয়র ভার্সেস জুনিয়র' নামের একটি ওয়েব সিরিজে কাজ করার কথা ছিলো তার। সেই ঘোষণা আসার পর তুমুল সমালোচনাও হয়েছে। তবে শেষ পর্যন্ত কাজটি করা হয়নি।

ওয়েব ফিল্ম থেকে ছিটকে পড়ে মিউজিক ভিডিওর মডেল হয়েছেন অপু ভাই। দেশের নন্দিত গায়ক মনির খানের 'সরল প্রেম' শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন আলোচিত টিকটকার অপু ভাই।

সংগীত পরিচালক আল আমিন খানের সুর ও সংগীতে প্রসেনজিৎ মন্ডলের কথায় নতুন গানের ভিডিওটি প্রকাশ পেয়েছে ডিপি মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে। গানটি ইতোমধ্যে দর্শক শ্রোতাদের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে। ৫ লাখেরও বেশি দর্শক গানটি উপভোগ করেছেন।

মনির খান বলেন, ‘নতুন বছরের শুরুতে আমি আমার শ্রোতাদের ভালো কিছু দিতে পেরেছি বলে ভালো লাগছে। তাছাড়া সংগীত পরিচালক আল আমিন খানের সুর ও সংগীত সত্যিই অসাধারণ। তার সুর-সংগীতে আমি এর আগেও অনেক গান গেয়েছি। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

মনির খান

এদিকে আলোচিত টিকটকার ইয়াসিন আরাফাত অপুর বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার সোনাপুর ইউনিয়নে। ছোটবেলায় বাবা-মায়ের বিচ্ছেদের পর সোনাইমুড়ি পৌরসভার কৌশল্যারবাগ গ্রামে নানার বাড়িতে বড় হয় সে। সেখানে কৌশল্যারবাগ তালিমুল কোরআন নূরানী কাওমি মাদ্রাসায় ১০ম শ্রেণি পর্যন্ত পড়ালেখা করেন। অভাব-অনটনের কারণে বেশিদূর পড়ালেখা করতে পারেনি অপু।

মোবাইল ও টিভি মেকানিকের কাজ শিখে কিছুদিন সার্ভিসিংয়ের কাজ করেন। এরপর সোনাইমুড়ি বাজার ও জেলা শহরের বিভিন্ন সেলুনে কাজ শুরু করেন অপু। সেলুনে খুব ভালো কাজ করতো সে। কিন্তু সেলুনে কাজ করার সময় টিকটক, লাইকিতে আসক্ত হওয়ার পর সে কাজে উদাসীন হয়ে পড়ে। টিকটক, লাইকি কর্তৃপক্ষ আরও সুন্দরভাবে ভিডিও বানানোর জন্য তাকে ফ্ল্যাশ লাইটসহ বিভিন্ন কিছু গিফট করে।

অপু এলাকায় দল বেঁধে ঘুরে এবং মোবাইলে ভিডিও বানানো শুরু করে। আশপাশের বিভিন্ন গ্রাম থেকেও কিশোর-তরুণরা তার সঙ্গে ভিডিও বানাতে আসে। অপুর সঙ্গে ভিডিও বানাতে ঢাকা থেকে গাড়ি রিজার্ভ করেও অনেক তরুণ তার গ্রামে যেতো।

গ্রামের গণ্ডি পেরিয়ে ঢাকায় এসেও নিজের জনপ্রিয়তা ধরে রাখেন অপু ভাই। চুলের কালার এবং বিভিন্ন সংলাপ তাকে আলোচনার তুঙ্গে রাখে। কিন্তু একের পর এক মারামারির ঘটনায় বিতর্কিত হয়ে পড়েন তিনি। শেষ পর্যন্ত হাজতবাসও করতে হয়। জামিনে মুক্তি পাওয়ার পর থেকেই আমূল পরিবর্তন ঘটে তার। নিজেকে শুধরে নিতে শুরু করেন তিনি।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS