• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পরীর বিয়ের দেনমোহর কত?

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ জানুয়ারি ২০২২, ১৩:১১
পরীর বিয়ের দেনমোহর কত?

জমকালো ঘরোয়া আয়োজনেই জীবনের নতুন ইনিংস শুরু করলেন রাজ-পরী। শনিবার (২২ জানুয়ারি) রাতে পরীর বাসায়ই হয় বিয়ের অনুষ্ঠান। বিয়েতে উকিল বাবার দায়িত্ব পালন করেছেন নির্মাতা রেদওয়ান রনি। এর আগে শুক্রবার (২১ জানুয়ারি) হলুদছোঁয়া অনুষ্ঠানের আয়োজন করেন তারা।

জানা গেছে, মাত্র ১০১ টাকা কাবিনে পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন রাজ-পরী।

এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হয়েছে তাদের বিয়ের কিছু ছবি। বিয়ের জন্য রাজ ও পরী পোশাকে বেছে নিয়েছিলেন সোনালি ও মেরুন রং। বর-কনের বেশে সেখানে দুজনকে বেশ রোমান্টিক মুডেই দেখা গেছে।

জানা যায়, বিয়ের আসরে কেঁদে ওঠেন পরীমণি। তার কান্না থামাতে ভালোবাসার আলিঙ্গনে জড়িয়ে নেন শরিফুল রাজ। বাবা-মা হারা স্ত্রীকে যেন নির্ভরতার আশ্রয় দিতেই বুক বাড়িয়ে দেন স্বামী।

পরিবারের সদস্যদের নিয়ে বিয়ের আয়োজন করলেও সেখানে উপস্থিত ছিলেন তিন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী, রেদওয়ান রনি ও অভিনেতা ডি এ তায়েব।

প্রসঙ্গত, সম্প্রতি পরীমণি মা হচ্ছেন বলে খবর আসে। পরী নিজেই বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গেল বছরের ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল রাজের সঙ্গে তার বিয়ে হয়। সেই বিয়ে ছিল খুব গোপন। আয়োজন করে বিয়ের আফসোস ছিল। সেই আফসোস মিটিয়ে নিলেন ২২ জানুয়ারি।

এনএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বোট ক্লাবে পরীমণির কাণ্ড: যেমন ছিল সেই রাত
পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি
চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন
‘নাসিরকে হত্যা করতে চেয়েছিলেন পরীমণি’
X
Fresh