• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

অন্তর্জালে আজাদ-বুবলীর ‘মায়া মাখা’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ জানুয়ারি ২০২২, ১৮:০৭
অন্তর্জালে আজাদ-বুবলীর ‘মায়া মাখা’

রোমান্টিক থ্রিলার গল্পে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। গেলো শুক্রবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে বহুল প্রতিক্ষীত ‘তালাশ’ সিনেমার এই জুটির প্রথম গান।

‘মায়া মাখা’ শিরোনামের গানটিতে উঠে এসেছে আদর ও বুবলীর প্রেমময় যন্ত্রণার গল্প। অনুমান করা গেল তাদের পর্দার রসায়ন। গানটি প্রকাশের পর থেকে এই জুটি সোশ্যাল হ্যান্ডেলে ভাসছেন প্রশংসার জোয়ারে। গানটি লিখেছেন দর্শকপ্রিয় গীতিকার ও সাংবাদিক রণক ইকরাম। আর এতে কণ্ঠ দিয়েছেন এ আর রাব্বি। সঙ্গীতায়োজন করেছেন দিন ইসলাম শারুক।

গানটি নিয়ে বেশ উচ্ছ্বসিত আদর আজাদ। তিনি বলেন, ‘এ পর্যন্ত যতগুলো সিনেমায় অভিনয় করেছি তার মধ্যে এটিই আমার চলচ্চিত্রের প্রথম গান মুক্তি পেয়েছে। তাই ভালোলাগাটা একটু বেশিই। শ্রুতিমধুর গানের কথার সঙ্গে মিল রেখে নান্দনিক একটি ভিডিও বেশ যত্ন নিয়ে নির্মাণ করেছেন নির্মাতা। গানটি প্রকাশের পর বেশ সাড়া পাচ্ছি। আমার বিশ্বাস, গানটি দর্শকদের নিরাশ করবে না। সবার পছন্দ হবে।’

বুবলী বলেন, ''এই সিনেমায় যতগুলো গান আছে সবগুলো গানই দর্শকদের পছন্দ হবে। তার মধ্যে অন্যতম একটি গান ‘মায়া মাখা’। এটি আমাদের পুরো টিমের পছন্দের একটি গান। নির্মাতাসহ আমরা মিউজিকের ব্যাপারে বেশ নজর দিয়েছি। বিশেষ করে এই গানটি মুক্তি পাওয়ার পর বেশ প্রশংসা পাচ্ছি। মিষ্টি প্রেমের গানটি আশা নয়, বিশ্বাস করি সবার ভালো লাগবে।''

এর আগে চলতি মাসের ৫ জানুয়ারি প্রকাশ পায় সিনেমাটির ফার্স্টলুক। এটি অন্তর্জালে প্রকাশ পাওয়ার পর বেশ প্রশংসিত হয়। ‘তালাশ’ সিনেমাটি পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির। শিগগিরই দেশজুড়ে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটির কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। সেপ্টেম্বরে সিনেমাটির শুটিং শুরু হয়। ঢাকা, কক্সবাজার, বিএফডিসি টানা শুটিংয়ের মাধ্যমে কাজ শেষ হয়। এ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। এতে আরো অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিজের সিনেমার বেহাল দশা দেখে হতাশ পূজা চেরি
ছবি নিয়ে রাজনীতি, কান্নায় ভেঙে পড়লেন নায়ক
রহস্যের ইঙ্গিত দিলেন পূজা-আদর
কক্সবাজারে তালাশ টিমের ওপর হামলায় ক্র্যাবের নিন্দা 
X
Fresh