• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নায়িকারা বিয়ে ও গর্ভধারণে আগ্রহী : মালাইকা অরোরা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ জানুয়ারি ২০২২, ১৫:২১
নায়িকারা বিয়ে ও গর্ভধারণে আগ্রহী : মালাইকা অরোরা
ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় আইটেম কন্যা ও অভিনেত্রী মালাইকা অরোরা। তার ব্যক্তিজীবন নিয়ে ভক্তকূল ও ইন্ডাস্ট্রিতে চুলচেরা বিশ্লেষণ হয়। ৪৮ বছর বয়সেও মোহনীয় তিনি। ‘ছাইয়্যা ছাইয়্যা’ তারকার ফিটনেস ও আবেদনময়ী লুক মুগ্ধ করে তার অসংখ্য অনুরাগীদের। টিনেজ হিরোইনদের এখনও টেক্কা দিতে পারেন তিনি।

ক্যারিয়ারের শুরুর দিকে মালাইকা বিয়ে করেন বলিউডের সুপারস্টার সালমান খানের ভাই প্রযোজক ও অভিনেতা আরবাজ খানকে। তাদের সুখের দাম্পত্য জীবনে আরহান খান নামে এক ছেলে সন্তানের জন্ম হয়। কিন্তু বছর পাঁচেক আগে নিজের চেয়ে ১০ বছরের ছোট বলিউডের আরেক আলোচিত অভিনেতা অর্জুন কাপুরের প্রেমের কারণে বিচ্ছেদ হয় আরবাজ-মালাইকার।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে বিয়ে ও গর্ভধারণ নিয়ে মুখ খুলেছেন মালাইকা। তিনি বলেছেন, বিয়ে ও গর্ভধারণ কখনোই ক্যারিয়ারে বাধা ছিল না এবং আমি তার প্রমাণ। সন্তান জন্মের পর আমার পেশাগত জীবনে কোনো প্রভাব পড়েনি।

তিনি আরও বলেন, আমার মনে আছে যে তখন বলিউডের নায়িকাদের মধ্যে খুব কমই ছিল যারা বিয়ে ও বাচ্চার বিষয়ে আগ্রহী ছিল। এখন অবশ্য ধারণার পরিবর্তন হয়েছে। নায়িকারা বিয়ে ও গর্ভধারণে আগ্রহী। তারা বিয়ে এবং গর্ভাবস্থার মধ্য দিয়ে কাজকে উপভোগ করেছেন।

এই অভিনেত্রী বলেছেন, আমি যা করতে চাই তা বন্ধ করতে দেব না। আমি আমার গর্ভাবস্থায় কাজ করেছি। আমি এমটিভিতে ছিলাম, শো করেছি, আরও অনেক কিছু করেছি। আমি মনে করি, যখন গর্ভবতী ছিলাম তখন আমি সবচেয়ে বেশি ভ্রমণ করেছি।

প্রসঙ্গত, বলিউডের সাবেক দম্পতি মালাইকা-আরবাজ খান দম্পতির ছেলের নাম আরহান খান। সে এখন বিদেশে উচ্চশিক্ষা নিচ্ছে। মালাইকা-আরবাজ দুজনেই নিজ নিজ জীবনে এগিয়ে গেছেন। বর্তমানে মালাইকা ডেট করছেন অর্জুন কাপুরকে, অন্যদিকে আরবাজের সঙ্গে সম্পর্ক রয়েছে জর্জিয়া আন্দ্রিয়ানির।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

এনএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এফডিসিতে মারামারি, যা বললেন অঞ্জনা
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শিমুল
তারকাদের গোপনে বিয়ে করানো প্রসঙ্গে যা বললেন তুষার খান
বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া
X
Fresh