• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

আজ আরটিভিতে ‘নোনাজলের বৃষ্টি’

আরটিভি নিউজ

  ২২ জানুয়ারি ২০২২, ১২:৫৬
আজ আরটিভিতে 'নোনাজলের বৃষ্টি'

আজ শনিবার (২২ জানুয়ারি) রাত ৮টায় আরটিভিতে প্রচারিত হবে একক নাটক ‘নোনাজলের বৃষ্টি’। নাটকটি রচনা করেছেন গোলাম সারোয়ার অনিক এবং পরিচালনা করেছেন দীপু হাজরা।

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মনোজ প্রামানিক, শবনম ফারিয়া, অর্নব চৌধুরী, এম এইচ সুমন, নওশীন মেঘলা, সাইফ খান, শাহরীয়া আলভিকা ও স্বাধীন চৌধুরী।

গল্পে দেখা যাবে- ফাহাদ ও নোমান দুই বন্ধু বেড়াতে আসে কক্সবাজার। ঠিক একইভাবে বৃষ্টি ও শ্রেয়াও বেড়াতে আসে কক্সবাজারে। তারা একই হোটেলে ওঠে। কিন্তু বিপত্তি ঘটে হোটেল রুম বুকিং নিয়ে। ভুলবশত একই রুম দুই পক্ষের নামে বুকিং হয়ে যায়। বোর্ডারদের মধ্যে শুরু হয় বাকবিতণ্ডা। অবশেষে কোনোভাবে আরেকটি রুম জোগাড় করে দিয়ে দ্বন্দ্ব মেটায় হোটেল ম্যানেজার।

এরপর বৃষ্টি যে স্পট ঘুরতে যায় ঘটনাক্রমে সেখানে দেখা মেলে ফাহাদের। সেখানেও দুজনের মধ্যে ঝগড়া শুরু হয়। বৃষ্টির ধারণা, ফাহাদ তাকে ফলো করছে এবং ইভটিজিং করার চেষ্টা করছে। নোমান অনেক বোঝানোর চেষ্টা করলেও বৃষ্টি মানতে নারাজ।

অন্যদিকে অর্নব সোজা অস্ট্রেলিয়া থেকে চলে আসে বৃষ্টিকে আংটি পরাবে বলে। তারা দুজনে কাজিন। কিন্তু বৃষ্টি এ প্রস্তাব প্রত্যাখ্যান করে। গল্পের মোড় নেয় অন্যদিকে। এভাবেই এগিয়ে চলে ‘নোনাজলের বৃষ্টি’ নাটকের গল্প।

এনএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শবনম ফারিয়ার স্ট্যাটাসে উত্তাল নেটদুনিয়া
মাহির বিচ্ছেদ, শবনম ফারিয়ার বিস্ফোরক মন্তব্য
X
Fresh