Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

মধ্যরাতে মা হওয়ার খবর দিলেন প্রিয়াঙ্কা

মধ্যরাতে মা হওয়ার খবর দিলেন প্রিয়াঙ্কা

নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল। কিন্তু সন্তান জন্মের মধ্য দিয়ে সেই গুঞ্জনের দাড়ি টানলেন প্রিয়াঙ্কা। খুশির খবর দিয়ে মুখ বন্ধ করে দিলেন নিন্দুকদের। মধ্যরাতে নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খুশির খবর ভাগ করে নিলেন অভিনেত্রী। জানিয়েছেন, সারোগেসির মাধ্যমে সন্তান এল প্রিয়াঙ্কা-নিকের কোলে। সবার দোয়া চেয়েছেন এই তারকা দম্পতি।

ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, প্রিয়াঙ্কা-জোনাসের মেয়ে হয়েছে। তবে মেয়ে এখন কোথায় আছে, সে কথা প্রিয়াঙ্কা জানাননি। যদিও বেশ কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক হাসপাতালে রয়েছে এই দম্পতির মেয়ে।

প্রিয়াঙ্কার নামের পাশ থেকে জোনাস পদবি সরতেই জল্পনায় মেতে উঠেছিল আন্তর্জাতিক বিনোদন মহল। ছড়িয়েছিল নিক-প্রিয়াঙ্কার বিচ্ছেদের গুঞ্জনও। তার মধ্যেই মা হওয়ার বিভিন্ন ইঙ্গিতও দিয়েছিলেন প্রিয়াঙ্কা।কিন্তু অনেকেই তা বুঝতে পারেননি বলে জানান এই অভিনেত্রী।

গত বছর বিয়ের তিন বছর উদযাপন করেছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। প্রণয় থেকে পরিণয়, প্রতি ক্ষেত্রেই ছিল সমালোচনার ঝড়। প্রিয়াঙ্কার চেয়ে বয়সে ছোট নিক। ফলে তাদের দাম্পত্য জীবন কতটা টিকবে তা নিয়ে সন্দেহ ছিল সব মহলেই। রাজস্থানের উমেদ ভবন রাজবাড়িতে ধুমধাম করে হিন্দুধর্ম মতে বিয়ে হয় তাদের। পরে আবার খ্রিস্টান মতে বিয়ে করেন গির্জায় গিয়ে।

সূত্র: আনন্দবাজার

এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS