• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বিয়ের পর পুরুষ রূপে মিম!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ জানুয়ারি ২০২২, ১৩:৪৫
বিয়ের পর পুরুষ রূপে মিম!
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। চলতি মাসেই সাত পাঁকে বাঁধা পড়েছেন তিনি। সেই রেশ কাটতে না কাটতেই শুটিং ফ্লোরে ফিরেছেন নায়িকা। রনি ভৌমিকের নির্দেশনায় একটি বিজ্ঞাপনে তিন চরিত্রে দেখা যাবে তাকে।

গতকাল একটি পণ্যের বিজ্ঞাপনচিত্রের শুটিং করেছেন বিদ্যা সিনহা মিম। রনি ভৌমিকের নির্দেশনায় বিজ্ঞাপনচিত্রটিতে তিন চরিত্রে দেখা যাবে তাকে। মিম জানান, একই সঙ্গে তিনি স্বামী, স্ত্রী ও গৃহপরিচারিকার চরিত্রে অভিনয় করেছেন।

মিম বলেন, ‘এর আগে নাটকে এবং বিজ্ঞাপনচিত্রে দ্বৈত চরিত্রে অভিনয় করেছি। কিন্তু কখনোই একসঙ্গে তিনটি চরিত্রে অভিনয় করিনি। মজার বিষয় হলো, এবারই প্রথম পুরুষ চরিত্রে দেখা যাবে আমাকে। স্বামী, স্ত্রী ও গৃহপরিচারিকার চরিত্রে অভিনয় করেছি। দারুণ একটা অভিজ্ঞতা হলো।’

১৭ জানুয়ারি বিজ্ঞাপনচিত্রটির শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু করোনা পরীক্ষার ফল হাতে পাননি বলে সেদিন শুটিং হয়নি। অবশেষে গতকাল (১৮ জানুয়ারি) তিনি নেগেটিভ ফল হাতে পেয়েছেন।

এ প্রসঙ্গে মিম বলেন, ‘আমার শরীরে করোনার কোনো উপসর্গ ছিল না। কিছু মানুষের অযথা খোঁচাখুঁচির কারণে পরীক্ষা করাতে হলো। আমি বরাবরই বলে এসেছি, করোনা হয়নি। এবার তাঁদের খাতা-কলমে দেখালাম যে আমিই ঠিক ছিলাম।’

প্রসঙ্গত, নতুন বছরের শুরুতেই (৪ জানুয়ারি) বেশ জাঁকজমক আয়োজনে সনি পোদ্দারের সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়েছেন ঢাকাই সিনেমার তারকা অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। মিম-সনির বিয়েতে উপস্থিত ছিলেন বর-কনের দুই পরিবারের সদস্য ও শোবিজের অনেক তারকা। নানা আয়োজন ও আনন্দ উৎসবে দিনটি বেশ ভালোই কেটেছে সবার। কিন্তু পরে সেই আনন্দ রূপ নেয় করোনা আতঙ্কে। কারণ মিমের স্বামী সনির করোনা পজিটিভ!

এনএস/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি
তামিমের সেই বিজ্ঞাপন ইস্যুতে যা বললেন পাপন
দেশে পুরুষের তুলনায় নারী বেশি
ছবি নিয়ে নানা প্রশ্ন, মুখ খুললেন সেই শরিফুল
X
Fresh