• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সানির শেয়ারে ফের উত্তাল বাংলাদেশি ঐশীর গান (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ জানুয়ারি ২০২২, ১৬:২৮
সানির শেয়ারে ফের উত্তাল বাংলাদেশি ঐশির গান (ভিডিও)
ছবি : সংগৃহীত

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত তরুণ সংগীতশিল্পী ফাতিমা তুয যাহরা ঐশী। তার গাওয়া গানে কোমর দুলিয়েছেন বলিউডের হার্টথ্রুব নায়িকা-আইটেম গার্ল সানি লিওন। এ গানের কথা, সুর ও সংগীতায়োজন করেছেন কৌশিক হোসেন তাপস।

গত ২৮ ডিসেম্বর টিএম রেকর্ডসের ইউটিউব ও ফেসবুকে প্রকাশিত হয় ‘দুষ্টু পোলাপাইন’ শিরোনামের গানটি। ভিডিওতে সানি লিওনের পারফরম্যান্স ও ঐশীর গায়কি দর্শকের নজর কাড়ে।

এবার গানটি নিজের ইনস্টাগ্রাম, টুইটার ও ফেসবুকে শেয়ার করলেন সানি লিওন। ক্যাপশনে লিখেছেন ‘দুষ্টু পোলাপাইন ফিচারিং তাপস।’ হ্যাশট্যাগে লিখেছেন, ‘সানি লিওন। নতুন বাংলা গান; বাংলাদেশ।’ ইনস্টাগ্রামে গানটি প্রকাশের এক ঘণ্টার মধ্যে রিঅ্যাক্ট পড়েছে প্রায় ৯ লাখ। অসংখ্য মন্তব্যে ভরে আছে তার কমেন্ট বক্স। গায়কি ও সানির নাচের প্রশংসা করছেন নেটিজেনরা। অন্যদিকে ফেসবুকে সানি লিওনের পোস্টটি রি-শেয়ার করেছেন গায়িকা ঐশী।

সংগীতশিল্পী হিসেবে ঐশীর কণ্ঠের শক্তি ও মাধুর্য নতুনরূপে হাজির করেছেন তাপস। এ বিষয়ে ঐশী বলেন, ‘সংগীতশিল্পী ঐশীকে প্রতিটি গানেই নতুন নতুন রূপে জন্ম দিচ্ছেন কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী। বরাবরের মতো বলতে চাই, তাদের কাছে আমি চিরঋণী। তারা আমার মতো তরুণ শিল্পীদের বড় বড় স্বপ্ন দেখতে শিখিয়েছেন, স্বপ্নগুলো বাস্তবায়নও করছেন। এ গানের মাধ্যমে তেমনই একটি স্বপ্ন পূরণ হয়েছে। টিএম রেকর্ডসের নতুন যাত্রায় আমিও একজন অংশ হতে পেরে নিজেকে দারুণ সৌভাগ্যবান মনে করছি। বিশেষ করে যখন আমার কোনো গানে পারফর্ম করছেন সানি লিওন।’

জানা যায়, ‘দুষ্টু পোলাপাইন’ গানটির দৃশ্যধারণ করা হয়েছে মুম্বাইয়ে। বড় বাজেটের এ গান নির্মাণ করেছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার ও নির্মাতা আদিল।

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিবি কার্যালয়ে এসেও কাণ্ড ঘটিয়েছেন মাতাল নারীরা
বারের সামনে চুলোচুলি, ভাইরাল সেই ৩ নারী গ্রেপ্তার
ছাত্রলীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, কমিটি বিলুপ্ত
আমির খানের ভিডিও ভাইরাল!
X
Fresh