• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

শিমু হত্যা: নায়ক রিয়াজকে তুলোধুনা জায়েদ খানের

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ জানুয়ারি ২০২২, ১২:৪৯
রিয়াজ ভাই দয়া করে নোংরামি করবেন না : জায়েদ খান
ছবি : সংগৃহীত

শুক্রবার (২৮ জানুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এ নির্বাচনে লড়ছে দুটি প্যানেল, একটি ইলিয়াস কাঞ্চন-নিপুণ ও অন্যটি মিশা সওদাগর-জায়েদ খান। ইতোমধ্যে নির্বাচনকে ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে ঝিমিয়েপড়া এফডিসিতে। প্রতিদিনই দুই প্যানেলের প্রার্থী, ভোটার, সাংবাদিকরা সেখানে যাচ্ছেন, সেখানে চলছে প্রচারণা।

সোমবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে শিল্পী সমিতির ভোটাধিকার হারানো ১৮৪ জন ভোটারের মধ্যে কয়েকজনের সঙ্গে সেখানে দেখা হয় নায়ক রিয়াজের। যিনি এবারের নির্বাচনে কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে সহসভাপতি পদে লড়ছেন। দেখা যায় রিয়াজকে ঘিরে বেশ বড়সড় জটলা বেঁধে আছেন তারা। এ সময় ভোটাধিকার হারানো এক বৃদ্ধ শিল্পী রিয়াজকে জড়িয়ে ধরে কাঁদছেন!

সেই কান্নার সঙ্গে সামিল দিয়ে চিত্রনায়ক রিয়াজও হাউমাউ কেঁদেছেন। তবে এ বিষয়টি নিয়ে জায়েদ খান একটু ভিন্ন কথা বলেছেন গতকাল গভীর রাতে তার বাসার এক সংবাদ সম্মেলনে। চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৭ জানুয়ারি) সকালে কেরানীগঞ্জের হজরতপুর ব্রিজের কাছে আলিয়াপুর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মূলত, এ প্রসঙ্গে মঙ্গলবার (১৮ জানুয়ারি) গভীর রাতে নিজ বাসভবনের সামনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নানান বিষয়ে কথা বলতে গিয়ে চিত্রনায়ক জায়েদ খান বেশ কিছু কথা বলেন রিয়াজ সম্পর্কে।

জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ সম্পর্কে জায়েদ বলেন, ‘এখন যা ইস্যু হচ্ছে বা কিছু হচ্ছে তা নির্বাচনকে কেন্দ্র করেই হচ্ছে। রিয়াজ ভাই মেকি কান্না কাঁদতেছেন, অথচ তিনিই ২০১৭ সালে সহযোগী যাচাই-বাছাই করেছেন আমাদের সঙ্গেই। তখন তিনি ভেটো দেননি। রিয়াজ ভাই আপনি সম্মানিত মানুষ, সম্মান নিয়েই আমাদের ওপর থাকেন। আপনাদের থেকে আমরা ভালো জিনিস শিখছি। আপনারা সিনিয়র, আপনাদের দেখানো পথেই আমরা হাঁটব। আমাদের খারাপ কিছু দেখলে আপনারা শাসন করবেন, কিন্তু দয়া করে নোংরামী করবেন না।’

জায়েদ খান আরও বলেন, ‘শিল্পীরা ভোট দেবেন, যদি তারা ভোট না দেন আমি মাথা নিচু করে চলে যাব। কিন্তু ভোটের আগেই যে নোংরামি শুরু হলো তা দুঃখজনক। আমি অবাক হয়ে গেছি যে, যে প্যানেলে কাঞ্চন ভাই, রিয়াজ ভাই, অমিত ভাইয়ের মতো সিনিয়র মানুষগুলো আছে তারা এই জিনিসগুলো দেখবে না!

রিয়াজ প্রসঙ্গে জায়েদ খান আবারও বলেন, সহযোগীদের সংখ্যা নিয়ে মামলা চলমান, কোর্টে বিচারাধীন। এটা নিয়ে কেন আন্দোলন হবে? এই ইস্যুতে যে রিয়াজ ভাই আজকে কাঁদলো, এটা দেখতে আমার খুব হাস্যকর লেগেছে। আপনি সিনিয়র মানুষ, অভিনয় করে কাঁদতেছেন কেন! কি দরকার ভাই আপনার? অথচ সহযোগী যাচাইয়ের ফর্মে কিন্তু ওনার স্বাক্ষর আছে, ওই ফাইলও আছে আমার কাছে।

কেইউ/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিগবাজি নিয়ে যা বললেন জায়েদ খান (ভিডিও)
কান্না থামছেই না পরিণীতির
বাবার কাঁধে ছেলের মরদেহ, নীরব কান্না
বিয়ের জন্য যেমন মেয়ে পছন্দ জায়েদ খানের
X
Fresh