• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

১ দিনে ১ কোটি (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ জানুয়ারি ২০২২, ২৩:৪৬
১ দিনে ১ কোটি (ভিডিও)
ছবি : সংগৃহীত

প্রকাশের এক দিনেই এক কোটি শ্রোতার হৃদয় স্পর্শ করল লুইপার কণ্ঠে কলকাতার নায়িকা নুসরাত জাহানের ‘নাচ ময়ূরী নাচ’। স্বতঃস্ফূর্তভাবেই কোটি শ্রোতা গানটি গ্রহণ করে নিয়েছে।

কৌশিক হোসেন তাপসের কথা-সুর ও সংগীতায়োজনে দুই বাংলায় ঝড় তোলা গানটি রোববার (১৬ জানুয়ারি) প্রকাশিত হয়।

সংগীতশিল্পী লুইপার কণ্ঠে গানের সঙ্গে পারফর্ম করেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহান। সম্প্রতি গানের টিজারেই নেট দুনিয়ায় তোলাপাড় তোলা গানটি প্রকাশের সাথে সাথেই ভাইরাল হয়ে যায় সর্বত্র। নুসরাতও প্রচারণায় নেমেছেন।

সংগীতশিল্পী লুইপা বলেন, ‘একদিনেই এত শ্রোতা গানটি এভাবে গ্রহণ করবে ভাবতেই আনন্দ লাগছে। এর সমস্ত কৃতিত্ব পাওয়ার কাপল কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নীর। তাদের কাছে আমি অত্যন্ত কৃতজ্ঞ যে এমন একটি গান তারা আমাকে উপহার দিয়েছেন। নুসরাত জাহানের নাচে গানটি পরিপূর্ণতা পেয়েছে। নির্মাতাসহ গানের পিছনের সকলকে আমার ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

সম্প্রতি মা হওয়ার পর বাবা যাদবের নির্মাণে এ গানে নুসরাত জাহানের কামব্যাক পারফরম্যান্সকে তার ক্যারিয়ারের সেরা কাজ বলেই মানছেন ভারতীয় গণমাধ্যম।

গানটি প্রসঙ্গে এক ভিডিও বার্তায় নুসরাত বলেন, ‘ধন্যবাদ আমাকে নাচ ময়ূরী দের জন্য। তাপসের সংগীতায়োজনে লুইপার দারুণ একটা গান। অসাধারণ কনসেপশন এবং স্টাইলিং করেছেন বাংলাদেশের ফ্যাশন আইকন ফারজানা মুন্নী। আমি বাংলাদেশে আমার আরও অনেক কাজের দিকে তাকিয়ে।’

পুরো গানটি চিত্রায়িত হয়েছে মুম্বাইয়ে। এটি নির্মাণ করেছেন ভারতীয় নির্মাতা বাবা যাদব।

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘শেষমেশ’-এ কাজের অভিজ্ঞতা দারুণ ছিলো : পারসা ইভানা
সামিরা খান মাহির এ কী হাল!
কঙ্গনাকে ‘যৌনকর্মী’ বলে সম্বোধন, বিপাকে কংগ্রেস নেত্রী
বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে শাশুড়ির সঙ্গে হোলি খেললেন ঐশ্বরিয়া
X
Fresh