• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

শ্রাবন্তীর ওপর বেজায় চটেছেন পশুপ্রেমীরা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ জানুয়ারি ২০২২, ২২:২৯
শ্রাবন্তীর উপর বেজায় চটেছেন পশুপ্রেমীরা
ছবি : সংগৃহীত

বিতর্ক যেন পিছু ছাড়ছে না শ্রাবন্তী চ্যাটার্জির। কখনো প্রেম-বিয়ে-বিচ্ছেদ, কখনো বা নানা মুহূর্তের ছবি পোস্ট করে সমালোচনার জন্ম দিয়েছেন এই টলিউড অভিনেত্রী। এবার ইনস্টাগ্রামে পোস্ট করা একটি স্থিরচিত্র নিয়ে তোপের মুখে পড়েছেন এই নায়িকা।

প্রকাশিত ছবিতে দেখা যায়, একটি বেজি বা নেউল ধরে আছেন শ্রাবন্তী। বেজির শাবকটির গলায় বেল্ট পরানো। বেল্টে যুক্ত রয়েছে বেশ ভারি একটি শিকল। বেজির শাবকের দিকে হাস্যোজ্জ্বল দৃষ্টিতে তাকিয়ে আছেন শ্রাবন্তী। ক্যাপশনে লিখেছেন ‘আকস্মিকভাবে ছোট্ট কিউট বন্ধুর সঙ্গে দেখা।’ হ্যাশট্যাগে লিখেছেন, ‘লাভ অ্যানিমেলস। কিউটিপাই।’

এ ছবি দেখেই চটেছেন নেটিজেনরা। বিশাল নামে একজন লিখেছেন, ‘বেড়ি বেঁধে বলতেছো প্রাণী ভালোবাসো?’ আরেকজন লেখেন, ‘এইটুকু একটা বাচ্চার গলায় এত বড় শিকল; ঠিক বুঝতে পারছি না। আবার হ্যাশট্যাগে লাভ অ্যানিমেলস? ওয়াও! দারুণ নাটক।’ কান্নার ইমোজি দিয়ে একজন লেখেন, ‘এইভাবে গলায় শিকল পরিয়ে বন্ধুত্ব?’ আরেকজন লেখেন, ‘বন্ধুও বলছো আবার গলায় শিকলও পরিয়ে রেখেছো?’ এমন অসংখ্য কটাক্ষ ভরা মন্তব্যে ভরে আছে শ্রাবন্তীর ইনস্টাগ্রামের কমেন্ট বক্স। নেটিজেনদের তোপের মুখে পড়লেও এ বিষয়ে মুখ খোলেননি শ্রাবন্তী চ্যাটার্জি।

কয়েক দিন আগে ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল ফিল্ম অ্যাওয়ার্ডস ২০২১’-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শ্রাবন্তী। মূল অনুষ্ঠানের পাশাপাশি ব্যক্তিগত কিছু প্রশ্নের জবাব দিয়ে আলোচনার জন্ম দেন তিনি। সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

বর্তমানে শ্রাবন্তীর হাতে রয়েছে ‘খেলাঘর’ সিনেমার কাজ। এ সিনেমায় আবারও দেবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন শ্রাবন্তী। মুক্তির অপেক্ষায় রয়েছে শ্রাবন্তীর ‘কাবেবী অন্তর্ধান’ সিনেমাটি। এতে প্রসেনজিতের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিন্দি সিনেমার প্রভাবে টালিউডে মন্দা, ঢাকামুখী কলকাতার নায়িকারা
কিয়ারার হাতঘড়ির দাম শুনে অবাক নেটিজেনরা
মালাইকার সঙ্গে আরবাজের এমন আচরণে হতবাক নেটিজেনরা
X
Fresh