• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

শাহরুখের যে গোপন তথ্য ফাঁস করলেন ফারাহ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ জানুয়ারি ২০২২, ২১:২৬
শাহরুখের যে গোপন তথ্য ফাঁস করলেন ফারাহ
ছবি : সংগৃহীত

বলিউডের বেতাজ বাদশাহ শাহরুখ খানের সঙ্গে নির্মাতা ফারাহ খানের বন্ধুত্ব দীর্ঘদিনের। সিনেপ্রেমীরা এ কথা কমবেশি জানেন। ফারাহ পরিচালিত চারটি সিনেমায় অভিনয় করেছেন এসআরকে। সবগুলো সিনেমাই হয়েছিল সুপারহিট।

শাহরুখের সঙ্গে যারা কাজ করেন, তারা সবাই জানে, তিনি শুটিং সেটে দেরি করে আসেন। কখনোই সঠিক সময়ে সেটে পৌঁছাতে পারেন না খান সাহেব। অবশ্য শুটিং সেরে সবার শেষেই বাসায় ফেরেন তিনি।

তবে দেরি করার এই রেকর্ড একবার ভেঙেছিল। সেটাও ফারাহ খান পরিচালিত সিনেমা ‘ওম শান্তি ওম’ সিনেমার একটি গানের শুটিংয়ে। ওই সিনেমার ‘দিওয়ানগি’ শিরোনামের গানে বলিউডের বহু তারকা পারফর্ম করেছিলেন। সবার সঙ্গে শাহরুখের নান্দনিক নাচ এখনও দর্শকদের চোখে লেগে আছে।

ফারাহ জানান, ওই গানের শুটিংয়ের সময় একেবারে সঠিক সময়ে সেটে আসতেন শাহরুখ। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী-নির্মাতা জানান, গানটির জন্য প্রতিদিন কমপক্ষে ৫ জন সুপারস্টারকে নিয়ে কাজ করতে হতো। প্রত্যেক তারকার শট নেওয়ার জন্য সময় লাগত দুই ঘণ্টার মতো। ওই গানের শুটিংয়ে শাহরুখ সময়মতো আসতেন। ফারাহর ভাষ্য, ‘শাহরুখের মতো মানুষ সময়মতো শুটিং সেটে! এটা এর আগে কখনো হয়নি, আর পরেও কখনো হবে না।’

ঠিক কী কারণে ওই গানের জন্য শাহরুখ নিজের অভ্যাস বদলে ফেলেছিলেন, সেটাও জানালেন ফারাহ। তার মতে, ‘ওম শান্তি ওম’ সিনেমার প্রযোজক, উপস্থাপক সবকিছুই ছিলেন শাহরুখ। এ কারণে অনেক বেশি চাপ ছিল। সেই দায়িত্ববোধ থেকেই সময়জ্ঞান মেনে চলেছিলেন কিং খান।

উল্লেখ্য, ‘দিওগানগি’ গানে শাহরুখের সঙ্গে পারফর্ম করেছিলেন অমিতাভ বচ্চন, মিঠুন চক্রবর্তী, জিতেন্দ্র, ধর্মেন্দ্র, গোবিন্দ, সালমান খান, রানী মুখার্জি, কাজল, জুহি চাওলা, বিদ্যা বালান, শিল্পা শেঠি, প্রিয়াঙ্কা চোপড়া, রেখা, প্রীতি জিনতা, দীপিকা পাডুকোন, সাইফ আলী খানসহ আরও অনেক তারকা।

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
শাহরুখের চেয়ে আমি বেশি জনপ্রিয় : ঝন্টু
ব্রাজিলিয়ান সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন শাহরুখপুত্র
মুজিবের পরিবর্তে যাকে দলে ভেড়ালো কলকাতা
X
Fresh