Mir cement
logo
  • ঢাকা রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

বেঙ্গল মাল্টিমিডিয়ার ওয়েব ফিল্মে মিলন-ববি-সাঞ্জু

বেঙ্গল মাল্টিমিডিয়ার ওয়েব ফিল্মে মিলন-ববি-সাঞ্জু
ছবি : আরটিভি

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত ‘আলপিন’ শিরোনামের নতুন ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হয়েছেন হালের জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন, চিত্রনায়িকা ববি ও চিত্রনায়ক সাঞ্জু জন।

সোমবার (১৭ জানুয়ারি) আরটিভির নিজস্ব কার্যালয়ে ওয়েব ফিল্মটির চুক্তিবদ্ধ হওয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা ও বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান। ওয়েব ফিল্মটি নির্মাণ করবেন আল হাজেন। এর গল্প, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন, মিজানুর রহমান বেলাল। এতে ববি, আনিসুর রহমান মিলন, সাঞ্জু জন ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অনেকেই অভিনয় করবেন।

ওয়েব ফিল্মটির পরিচালক আল হাজেন বলেন, ভিন্ন রকমের একটি গল্প নিয়ে আমরা হাজির হতে যাচ্ছি। আশা করি সবাই আমাদের জন্য ভালোবাসা রাখবেন। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড’কে বিশেষ ধন্যবাদ জানাচ্ছি, পাশাপাশি আরটিভিকেও ধন্যবাদ জানাই। যেহেতু ওয়েব ফিল্ম; সেই কারণে দর্শকের কথা মাথায় রেখেই আমরা নির্মাণ করতে যাচ্ছি। আশা করি ভালো লাগবে।

আনিসুর রহমান মিলন বলেন, ‘পুলিশের চরিত্রে অভিনয় করছি সিনেমাটিতে। এর আগেও পুলিশের চরিত্রে অভিনয় করেছি তবে এই গল্পে কিছু ভিন্নতা আছে। দিনশেষে সবাই তো আসলে ভালো গল্প চান, সেই গল্পের ছোঁয়া এই ফিল্মটিতে থাকবে। বেঙ্গল মাল্টিমিডিয়ার নতুন কাজের সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে। ভালো একটি গল্পই পেতে যাচ্ছে দর্শক।

চিত্রনায়িকা ববি বলেন, ‘আলহামদুলিল্লাহ, বছরের শুরুতেই এমন একটি কাজের সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে। বেঙ্গল মাল্টিমিডিয়ার সঙ্গে এটাই আমার প্রথম কাজ এবং যে চরিত্রে অভিনয় করতে যাচ্ছি তাও প্রথম। চরিত্রের পুরোটা বলতে চাচ্ছি না এখনই। শুধু এতোটুকুই বলব সাংবাদিকতা একটা চ্যালেঞ্জিং চরিত্র। মূলত অনুসন্ধানমূলক লেখালেখি করাই হচ্ছে আমার কাজ। টিমের সবাই মিলে দর্শকদের একটি ভালো কাজ উপহার দিতে পারবো আশা করছি।

চিত্রনায়ক সাঞ্জু জন বলেন, বেঙ্গল মাল্টিমিডিয়ার সঙ্গে কাজের সুযোগ পেয়ে ভালো লাগছে। গল্প নিয়ে এখনই কিছু বলতে চাচ্ছি না। আপাতত সারপ্রাইজ হিসেবে রাখছি। দর্শক এখন ভালোমানের গল্প দেখতে চান, এখানে সেই স্বাদ পাবেন। এটুকু বলতে পারি; হতাশ হবেন না।’

‘আলপিন’ ওয়েব ফিল্মটিতে চুক্তিবদ্ধের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, ডেপুটি হেড অব নিউজ মামুনুর রহমান খান, আর অ্যান্ড ডি প্রধান প্রদীপ ভট্টাচার্য্য, বিজ্ঞাপন ও বিপণন প্রধান সুদেব চন্দ্র ঘোষ। খুব শিগগিরই ঢাকার বিভিন্ন মনোরম পরিবেশে ওয়েব ফিল্মটির দৃশ্যধারণ শুরু হবে।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS