Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

মিষ্টি খেতে মধ্যরাতে কারখানায় গেলেন মাহি (ভিডিও)

মিষ্টি খেতে মধ্যরাতে কারখানায় গেলেন মাহি (ভিডিও)

স্বামীর সঙ্গে প্রায়ই রাত-বিরাতে ঘুরতে বের হন চিত্রনায়িকা মাহিয়া মাহি। কখনও তারা দুজন, আবার কখনও এই দম্পতির সঙ্গে যোগ দেন তাদের বন্ধুরা। বিভিন্ন জায়গায় ঘুরতে গেলে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে বা লাইভে এসে অনুরাগীদের সঙ্গে মুহূর্তগুলো শেয়ার করেন নায়িকা। গতকাল (১৬ জানুয়ারি) মধ্যরাতে ফেসবুক লাইভে এসে মাহি জানান, তিনি টাঙ্গাইল শহরের গৌর ঘোষ দধি ও মিষ্টান্ন ভাণ্ডারের কারখানায় মিষ্টি খেতে গেছেন। সঙ্গে আছেন স্বামী রাকিব সরকার।

৫ মিনিট ২৪ সেকেন্ডের সেই লাইভে সারি সারি গামলায় সাজানো নানান রকম মিষ্টি দেখিয়ে মাহি বলেন, ‘আমার মনে হচ্ছে আমি সব খেয়ে ফেলব। আমরা এখন টাঙ্গাইল শহরে আছি। গৌর ঘোষ দধি ও মিষ্টান্ন ভাণ্ডারের কারখানায় আসছি, যেখানে মিষ্টি বানায়। মিষ্টি উঠানো হচ্ছে, আমরা এখন মিষ্টি খাব।’

সেই লাইভে দেখা যায়, মাহি ও তার স্বামীর জন্য গরম গরম মিষ্টি পরিবেশন করা হচ্ছে। দুটি চেয়ারে বসে আছেন তারা। পাশে মিষ্টির প্লেট হাতে দাঁড়িয়ে আছেন একজন। রাকিব সেই প্লেট থেকে একটি মিষ্টি নিয়ে মাহির মুখে তুলে দেন। এরপর তিনি নিজেও মিষ্টি খান। মিনিট দেড়েক পর আরও একটি মিষ্টি তুলে দেন মাহির মুখে। সেখানেই লাইভটি শেষ করেন নায়িকা।

কিছুদিন আগেই স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন মাহিয়া মাহি। পাশাপাশি দেশের মধ্যে বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়া তো চলমান। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন। স্বামীর সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত আপডেট দেন মাহি। ফলে এই দম্পতির ভালোবাসার নমুনা ইতোমধ্যে নেটাগরিকদের দেখা হয়ে গেছে। মাহির সেসব পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি।

গেল ১৫ জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় নিজের নামের সঙ্গেও স্বামীর নাম জুড়ে দিয়েছেন এই নায়িকা। ফেসবুকে তার নাম মাহিয়া মাহি থেকে বদলে মাহিয়া সরকার মাহি হয়ে গেছেন তিনি। অর্থাৎ স্বামী রাকিব সরকারের ‘সরকার’ নামটি যোগ করেছেন মাহি।

প্রসঙ্গত, গেল বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রাকিব (সোশ্যাল মিডিয়ায় রাকিব সরকার)-এর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তার স্বামী পেশায় একজন ব্যবসায়ী এবং রাজনীতিবিদ।

এনএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS