• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ঘর থেকে বেরিয়ে জানান দিলেন বিচ্ছেদ ঘটেনি (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ জানুয়ারি ২০২২, ২৩:১৫
ঘর থেকে বেরিয়ে জানান দিলেন বিচ্ছেদ ঘটেনি (ভিডিও)
ছবি : সংগৃহীত

না, বিচ্ছেদ হয়নি তাদের। তারা জোড়ায় প্রমাণ করলেন, এখনও জুড়েই আছেন। প্রেমে, সম্পর্কেও। রোববার ১৬ জানুয়ারি সকালে মুম্বাইয়ের রাস্তায় জুটিতে দেখা দিয়ে সে কথাই কি জানাতে চাইলেন মালাইকা অরোরা এবং অর্জুন কাপূর?

নীলচে সবুজ পোশাকে অর্জুন। দুধসাদা সাজে তার প্রিয়তমা। পাপারাজ্জিদের দিকে হাত নাড়তে ভোলেননি দুই বলি তারকা। একটি বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে উঠতে দেখা গেছে বলিউডের বহু চর্চিত অসম বয়সী যুগলকে।

গত ১২ জানুয়ারি সর্বভারতীয় এক সংবাদমাধ্যম জানিয়েছিল, মালাইকা-অর্জুনের চার বছরের সম্পর্ক নাকি ভাঙতে চলেছে। ছ’দিন মালাইকা নাকি নিজের বাড়ি থেকে বের হননি। মনের দুঃখে ঘরবন্দি রয়েছেন তিনি। এ দিকে অর্জুনকে দেখা গিয়েছিল বোন রিয়া কাপূরের বাড়িতে, নৈশভোজের নিমন্ত্রণে।

এর আগে পারিবারিক অনুষ্ঠানে মালাইকাকে সঙ্গে নিয়ে যেতেন অর্জুন। তার ওপরে মালাইকার বাড়িতেও কদিন যেতে দেখা যায়নি বনি-পুত্রকে। সব মিলিয়েই বলিপাড়ার ধারণা হয়েছিল যে, তাদের বিচ্ছেদ হয়ে গেছে।

কিন্তু সব জল্পনায় ছাই দিয়ে সে দিনই সন্ধ্যায় অর্জুন ইনস্টাগ্রামে মালাইকার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন। সঙ্গে লেখেন, ‘আজেবাজে রটনার কোনো জায়গা নেই।’ এ বার পাঁচ দিনের মাথায় একেবারে জোড়ায় দেখা দিলেন প্রকাশ্যে!

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

কেইউ/এসকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে সেই অভিযুক্ত প্রেমিক সেলিম গ্রেপ্তার
বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে শাশুড়ির সঙ্গে হোলি খেললেন ঐশ্বরিয়া
আম্বানির ছেলের বউ যার সঙ্গে প্রেম করতেন
প্রেমের ফাঁদে ফেলে অশ্লীল ভিডিও ধারণ করে প্রতারণা
X
Fresh