Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ জানুয়ারি ২০২২, ২১:৩২
আপডেট : ১৫ জানুয়ারি ২০২২, ২১:৩৪
discover

সালমানের বাগান বাড়ির এত দাম!

সালমানের বাগান বাড়ির এত দাম!
ছবি: সংগৃহীত

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। এই অভিনেতার প্যানভেলের বাগান বাড়িটি প্রায়ই খবরের শিরোনামে আসে। লকডাউন কাটানো, পরিবারের সঙ্গে ছুটি কাটানো, জন্মদিন পালন, বর্ষবরণের পার্টি কিংবা সাপের কামড়ের খবরের কারণে এই বাগান বাড়ি সম্পর্কে ভক্তদের না জানার কোনো কারণই নেই। সালমান ভক্তদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকা এই বাগান বাড়ির দাম শুনলে রীতিমতো অবাক হয়ে যাবেন।

মহারাষ্ট্রের পানভেল সংলগ্ন জঙ্গল এলাকায় ১৫০ একর জমিতে রয়েছে সালমান খানের বাগান বাড়িটি। ‘সিয়াসাট’-এর সূত্রে জানা গেছে, এই বাগান বাড়ির মূল্য ৮০ কোটি রুপিরও বেশি।

সালমানের বাগান বাড়ির পুরো এলাকায় মোট তিনটি বাংলো, একটি সুইমিং পুল, একটি জিমসহ আরও অনেক কিছু আছে। এছাড়াও পাঁচটি ঘোড়া থাকে সেখানে। এমনকি ঘোড়া নিয়ে দৌড়ে বেড়ানোর পর্যাপ্ত জায়গাও আছে। ঘোড়ার যত্নের জন্য নিয়োগ করা হয়েছে একাধিক কর্মী।

সাম্প্রতিক গুঞ্জন, নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সালমান। তার নতুন প্রেমিকার নাম সামান্থা লকউড। তিনি একজন মার্কিন মডেল ও অভিনেত্রী। গত ২৭ ডিসেম্বর সালমানের জন্মদিনের আয়োজনকে কেন্দ্র করেই সামান্থার সঙ্গে ভাইজানের প্রেমের গুঞ্জন চাউর হয়েছে।

জন্মদিন উপলক্ষে সালমানের পানভেলের এই ফার্মহাউজেই বিশেষ পার্টির আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সামান্থা। তাদের একটি ঘনিষ্ঠ ছবিও ভাইরাল হয়েছে। যদিও সালমানের সঙ্গে সম্পর্ককে স্রেফ গুজব বলেই দাবি করেছেন এই মার্কিন অভিনেত্রী।

সামান্থা বলেন, ‘মানুষ অকারণে এই গুজব রটাচ্ছে। হ্যাঁ, সালমানের সঙ্গে তার জন্মদিনে দেখা হয়েছে। তিনি খুবই ভালো একজন মানুষ। আমি সবাইকে অনুরোধ করব এই গুজব যাতে বিশ্বাস না করেন।’

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS