• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিচ্ছেদের পরও যে কারণে অটুট তাদের বন্ধুত্ব

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ জানুয়ারি ২০২২, ১৪:২১
বিচ্ছেদের পরও যে কারণে অটুট তাদের বন্ধুত্ব
ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার আমির খান। গত বছর নির্মাতা কিরণ রাওয়ের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টেনেছেন। তবে এখনও তাদের বন্ধুত্ব অটুট রয়েছে।

দ্বিতীয়বারের মতো ক্যামেরার পেছনে পরিচালকের আসনে বসতে চলেছেন কিরণ রাও। আর এই সিনেমা প্রযোজনা করছেন আমির। এর আগে ‘ধোবি ঘাট’ সিনেমাটি পরিচালনা করেছিলেন কিরণ। সেটিরও প্রযোজক ছিলেন ‘পিকে’ অভিনেতা।

জানা গেছে, কিরণের নতুন সিনেমা ‘ধোবি ঘাট’র মতো নয়। ড্রামা-কমেডি ঘরানার গল্প নিয়ে এটি তৈরি হচ্ছে। এর সংগীতায়োজের দায়িত্বে রয়েছেন রাম সম্পত এবং গীতিকারের ভূমিকায় অমিতাভ ভট্টাচার্য। তবে সিনেমাটিতে কে কে অভিনয় করবেন, তা এখনও খোলাসা করা হয়নি।

গত বছর ডিভোর্সের বিষয়ে এক যৌথ বিবৃতিতে আমির ও কিরণ জানান, স্বামী-স্ত্রীর সম্পর্ক না থাকলেও সহযোগী এবং একে অন্যের পরিবার হিসেবে থাকবেন তারা। এমনকি সিনেমা, পানি ফাউন্ডেশন এবং অন্য প্রজেক্ট যেগুলোতে তাদের প্যাশন রয়েছে সেগুলোতেও একসঙ্গে কাজ করবেন। এরপর আমিরের ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিং সেটে একসঙ্গে নাচতে দেখা গেছে তাদের। এখানেই শেষ নয়, শুটিং সেটে এই প্রাক্তন তারকা দম্পতির টেবিল টেনিস খেলার একটি ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পায়।

কেইউ/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশ ও চীনের বন্ধুত্ব শক্তিশালী হয়েছে : শি জিনপিং
এক সিনেমায় তিন খান!
ভারতের সঙ্গে বাংলাদেশের শর্তহীন বন্ধুত্ব এখনও বিদ্যমান : স্বরাষ্ট্রমন্ত্রী
এক মঞ্চে তিন খানের নাচে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
X
Fresh