• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

তুমি কিন্তু সুন্দর আছো, স্বামীকে মাহি (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ জানুয়ারি ২০২২, ১৩:৪৪
তুমি কিন্তু সুন্দর আছো, স্বামীকে মাহি (ভিডিও)
মাহি ও তার স্বামী রাকিব

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। গত মাসে দ্বিতীয়বার বিয়ে করেছেন এই অভিনেত্রী। নতুন বাসা ও সংসার গুছিয়ে নিচ্ছেন তিনি। তারও কিছু কিছু দৃশ্য ভক্তদের সঙ্গে শেয়ার করতেও ভুলেন না এই নায়িকা। প্রায়ই মাহি তার অনুভূতি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে থাকেন।

ওমরা শেষে দেশে ফিরে কিছুদিন পোস্ট করা বন্ধ থাকলেও এখন তিনি নিয়মিত পোস্ট করছেন তিনি। সম্প্রতি স্বামীসহ বার-বি-কিউ পার্টির একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। আবার দিন কয়েক আগে স্বামী ও পরিবারসহ জাতীয় চার নেতা তথা বাংলাদেশের প্রথম অস্থায়ী প্রধানমন্ত্রী শহীদ তাজউদ্দীন আহমেদের স্মৃতি বিজরিত দরদরিয়া, কাপাসিয়ার বাড়িতে যান। অন্যদিকে স্বামীকে অনেকটা মিষ্টি সুরেই ছবি দিয়ে ক্যাপসনে লিখেন তুমি কিন্তু সুন্দর আছো, মাশআল্লাহ। এসব পোস্ট দেখে অনেক ভক্ত ও শুভাকাঙ্খীরা বলছেন মাহী তার স্বামীকে নিয়ে বেশ খুশিতেই আছেন।

গত ১৩ সেপ্টেম্বর গাজীপুরের তরুণ রাজনীতিক ও ব্যবসায়ী রাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। এর আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহিয়া মাহি। বিয়ের এক বছর না যেতেই তাদের বিচ্ছেদের গুঞ্জন ওঠে। সবশেষ গত মে মাসে অপুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন মাহি।

কেইউ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন
‘নাসিরকে হত্যা করতে চেয়েছিলেন পরীমণি’
বাসরের পর লাপাত্তা স্বামী, শ্বশুরবাড়িতে অবস্থান তরুণীর
এবার মাহির সঙ্গে গোপন সম্পর্ক নিয়ে মুখ খুললেন জয়
X
Fresh