Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ জানুয়ারি ২০২২, ২২:১৮
আপডেট : ১৪ জানুয়ারি ২০২২, ২২:৩৩

মিমের বিয়ে থেকে ফিরে যেসব তারকার করোনা শনাক্ত!

মিমের বিয়ে থেকে ফিরে যেসব তারকার করোনা শনাক্ত!
ছবি: সংগৃহীত

নতুন বছরের শুরুতেই (৪ জানুয়ারি) বেশ জাঁকজমক আয়োজনে সনি পোদ্দারের সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়েছেন ঢাকাই সিনেমার তারকা অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। মিম-সনির বিয়েতে উপস্থিত ছিলেন বর-কনের দুই পরিবারের সদস্য ও শোবিজের অনেক তারকা।

নানা আয়োজন ও আনন্দ উৎসবে দিনটি বেশ ভালোই কেটেছে সবার। কিন্তু পরে সেই আনন্দ রূপ নেয় করোনা আতঙ্কে। কারণ মিমের স্বামী সনির করোনা পজিটিভ!

এদিকে মিমের বিয়েতে অংশ নেওয়া বেশ কয়েকজন তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। তারা হলেন অভিনেতা সজল, অভিনেত্রী ফারিয়া শাহরিন, মিলা হোসেন ও পরিচালক মাবরুর রশিদ বান্নাহ।

শুধু তারকাদের নয়, বিয়ের অনুষ্ঠানের পর দুই পরিবারের বেশির ভাগ মানুষেরই ঠান্ডাজনিত সমস্যা দেখা দেয়। পরবর্তীতে সবারই করোনা পরীক্ষা করানো হয়। তাদের মধ্যে কারও পজিটিভ এসেছে, আবার কারও আসেনি। মিমের ছোট বোনের নেগেটিভ এসেছে, সে কানাডা চলে গেছে।

বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে মিম-সনি

প্রসঙ্গত, ছয় বছর আগে পরিচয়। তারপর বন্ধুত্ব। এরপর মন দেওয়া-নেওয়া। দীর্ঘ সময় বোঝাপড়া শেষে বিয়ের সিদ্ধান্ত। নিজের জন্মদিনেই বিশেষ মানুষটিকে প্রকাশ্যে নিয়ে আসেন বিদ্যা সিনহা মিম। তার শ্বশুরবাড়ি কুমিল্লায়। নায়িকার স্বামী ঢাকা সিটি ব্যাংকের একজন কর্মকর্তা।

গায়ে হলুদের অনুষ্ঠানে মিম-সনি

এক যুগের বেশি সময়ের ক্যারিয়ারে অনেকের সঙ্গেই মিমের প্রেমের গুঞ্জন ছড়িয়েছে। তবে কোনোটাই সত্যি হয়ে সামনে আসেনি। এদিকে মিম যে সনির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সে বিষয়ে কাকপক্ষীও টের পায়নি। নিজেদের সম্পর্ককে গোপন রেখেই কাটিয়েছেন ছয় বছর।

এনএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS