Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯

আপনারা আমাকে পেতনি বলতে পারেন : শ্রুতি হাসান

আপনারা আমাকে পেত্নি বলতে পারেন : শ্রুতি হাসান
ছবি: সংগৃহীত

দক্ষিণী ছবির অন্যতম সুন্দরী ও জনপ্রিয় নায়িকা শ্রুতি হাসান। সাবলীল অভিনয় ও রূপের জাদুতে তিনি লাখো দর্শকের মন জয় করেছেন। তবে ফ্যাশন স্টাইলের কারণে কটাক্ষের শিকার হয়েছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানান, মাঝে সিনেমা থেকে বিরতি নিয়েছিলেন তিনি। সেই সময় ভিন্ন কিছু করতে চেয়েছিলেন। গোথিক ফ্যাশনের দিকে ঝুঁকেছিলেন নায়িকা। কিন্তু অনেকেই সেটিকে ঠিকমতো নিতে পারেননি।

শ্রুতির ভাষ্য, ‘সিনেমা থেকে বিরতি নেওয়ার পর লন্ডনে থেকে গান ও গল্প লেখায় মনোযোগ দিয়েছিলাম। আবারও সেটিই করতে চাই। কিন্তু কিছু মানুষ সেটি বুঝতে পারেনি। তারা বলতো আমাকে রক্তচোষা, পেতনির মতো লাগছে।’

তবে এমন কটাক্ষে মোটেও ভেঙে পড়েননি শ্রুতি। তিনি বলেন, ‘আমি মনে মনে বলতাম, আপনাদের যা ইচ্ছা বলতে থাকুন। আপনারা আমাকে পেতনি বলতে পারেন, কিন্তু এটিই আমার কাছে নান্দনিকতা। এতে আমি শক্তি খুঁজে পাই। এখন বিদ্রূপকারীরা চুপ হয়ে গেছে।’

শ্রুতিকে সর্বশেষ ‘লাবাম’ সিনেমায় দেখা গেছে। পলিটিক্যাল-থ্রিলার ঘরানার এই সিনেমায় আরও রয়েছেন বিজয় সেতুপাতি, জগপতি বাবু প্রমুখ। এছাড়া প্রভাসের সঙ্গে ‘সালার’ সিনেমায় পর্দায় হাজির হবেন এই অভিনেত্রী। সিনেমাটি পরিচালনা করছেন ‘কেজিএফ’খ্যাত প্রশান্ত নীল।

এনএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS