• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

যে কারণে এক মাস মেঝেতে শুয়েছেন অজয়!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ জানুয়ারি ২০২২, ১১:৫৩
যে কারণে এক মাস মেঝেতে শুয়েছেন অজয়!
ছবি : সংগৃহীত

পরনে কালো পোশাক। তাতে সোনালি রঙের কাজ করা উত্তরীয়। মুখে কালো মাস্ক। মাথায় পূজার সামগ্রী। বলিউডের জনপ্রিয় অভিনেতা অজয় দেবগনের এমন ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাসছে। কিন্তু হঠাৎ কেন এই বেশ ধারণ করেছেন তিনি?

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, দক্ষিণের অন্যতম তীর্থক্ষেত্র শবরীমালায় পূজা দিয়েছেন অজয়। আয়াপ্পা পূজার নিয়মানুযায়ী এই পোশাক পরেছেন তিনি। এ জন্য একমাস ব্রহ্মচর্য মেনেছেন। গত এক মাস মাদুর বিছিয়ে মেঝেতে শুয়েছেন তিনি। পাশাপাশি নিরামিষ খাবার খেয়েছেন। শুধু বাড়িতে নয়, বাহিরেও খালি পায়ে হেঁটেছেন এই অভিনেতা। এই সময় মদ-সিগারেটও ছুঁয়ে দেখেননি তিনি।

বুধবার (১২ জানুয়ারি) কেরালার শবরীমালায় পূজা পালন করেন অজয়। এই সময় ফটোসাংবাদিকদের ক্যামেরায় বন্দি হন তিনি। পরবর্তী সময়ে সেই ছবিই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

সর্বশেষ অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’ সিনেমায় অতিথি চরিত্রে হাজির হয়েছেন অজয়। মুক্তির অপেক্ষায় এই অভিনেতার ‘ট্রিপল আর’। এ ছাড়া ‘ময়দান’, ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, ‘সার্কাস’, তামিল ভাষার ‘কাইথি’ সিনেমার হিন্দি রিমেক, ‘গোলমাল ফাইভ’, ‘চাণক্য’ সিনেমায় অভিনয় করবেন তিনি।

কেইউ/টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘এই চরিত্রের জন্য মেকআপ নিতে এবং তুলতে ৫ ঘণ্টা সময় লাগত’
‘আদম’ সিনেমার পরিচালক আর নেই
নিজের সিনেমার বেহাল দশা দেখে হতাশ পূজা চেরি
দক্ষিণের যে ৫ সিনেমার অপেক্ষায় দর্শক
X
Fresh