Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮
discover

প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের পরই সুস্মিতার ঘরে এলো নতুন অতিথি

প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের পরই সুস্মিতার ঘরে এলো নতুন অতিথি
ছবি: সংগৃহীত

গেলো মাসেই প্রেমিক রোহমান শোলের সঙ্গে সম্পর্কের ইতি টেনেছেন সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। আর তাই বিচ্ছেদ ব্যথা ভুলে জীবনকে নতুন করে সাজানোর পরিকল্পনা করেছেন এই সুন্দরী। দুই মেয়ের পর এবার ছেলে দত্তক নিলেন সুস্মিতা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, গেলো বুধবার (১২ জানুয়ারি) দুই মেয়েকে সঙ্গে নিয়ে ছেলেকে বাড়িতে নিয়ে এসেছেন সুস্মিতা। সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন ফটোগ্রাফাররা। পরে ছেলে ও দু্ই মেয়ের সঙ্গে সুস্মিতার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এমন মহৎ কাজের জন্য নেটিজেনদের প্রশংসা কুড়াচ্ছেন সুস্মিতা। পাশাপাশি অনেকেই তাকে ভালোবাসা ও শ্রদ্ধা জানিয়েছেন।

এর আগে ২০০০ সালে বড় মেয়ে রেনেকে দত্তক নিয়েছিলেন এই অভিনেত্রী। এরপর নিজের মেয়ের মতো করেই বড় করেছেন। গত ৪ সেপ্টেম্বর রেনের ২২ বছর পূর্ণ হয়েছে। ছোটবেলা থেকেই তার অভিনয়ের প্রতি ঝোঁক ছিল। বড় হয়ে অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখতেন। এছাড়া তার কণ্ঠ অনেক মধুর বলে জানান সুস্মিতা। মাত্র আড়াই বছর বয়স থেকে নিয়মিত রেওয়াজ করেন তিনি। মায়ের পথ ধরে ইতোমধ্যে শোবিজে পা রেখেছেন রেনে। ‘সুট্টাবাজি’ শর্ট ফিল্মের মাধ্যমে তার অভিনয় দক্ষতাও দেখিয়েছেন।

এরপর ২০১০ সালে দ্বিতীয় মেয়ে আলিশাকে দত্তক নেন সুস্মিতা। আর এবার ছেলেকে ঘরে তুললেন এই বলি সুন্দরী।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS