Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮
discover

ফেঁসে গেলেন অভিনেতা সিদ্ধার্থ

ফেঁসে গেলেন অভিনেতা সিদ্ধার্থ
ছবি: সংগৃহীত

ভারতের তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ। বিতর্কিত মন্তব্য করে ফেঁসে গেলেন তিনি। ‘রঙ দে বাসন্তী’ সিনেমাখ্যাত এই অভিনেতার বিরুদ্ধে হায়দরাবাদের সাইবার ক্রাইম পুলিশের কাছে একটি মামলা দায়ের করা হয়েছে। একজন সমাজকর্মী সিদ্ধার্থের বিরুদ্ধে এই মামলাটি করেছেন।

এই অভিনেতার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৯ ও তথ্য প্রযুক্তি আইনের ৬৭ ধারায় মামলা দায়ের হয়েছে। এ বিষয়ে তাকে একটি নোটিশও পাঠানো হয়েছে। ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরেই এমন পরিস্থিতিতে পড়লেন তিনি।

সম্প্রতি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিরাপত্তায় ত্রুটি নিয়ে উদ্বেগ প্রকাশ করে একটি টুইট করেন সাইনা। এরপর তাকে নিয়ে কটাক্ষ করেন সিদ্ধার্থ। যদিও পরবর্তী সময়ে একটি বিবৃতি প্রকাশ করে ক্ষমাও চেয়েছেন তিনি।

নিজেকে উদার ও প্রগতিশীল হিসেবে দাবি করেন সিদ্ধার্থ। ভারতের বিজেপি সরকারের কঠোর সমালোচক ৪২ বছর বয়সী এই অভিনেতা। বিভিন্ন সময়ে মোদি সরকারের কঠোর সমালোচনা করেছেন তিনি। এ নিয়েও তাকে বিতর্কের মুখে পড়তে হয়েছে। নরেন্দ্র মোদি সরকারের প্রশংসা করায় এর আগে অভিনেতা অনুপম খেরের একটি টুইট নিয়ে কটাক্ষ করেছিলেন সিদ্ধার্থ।

এনএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS