Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮
discover

মৌনি-সুরজের বিয়ে কবে?

মৌনি-সুরজের বিয়ে কবে?

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী মৌনি রায়। সব সময়ই নিজের ব্যক্তিগত জীবন আড়ালে রেখেছিলেন তিনি। তবুও বহুবার বিভিন্ন গুজব তৈরি হয়েছে তার জীবন ও সম্পর্ক নিয়ে। সুরজ নাম্বিয়ার সঙ্গে তার বিয়ের গুঞ্জন বেশ পুরোনো। জানা গেছে, আগামী ২৭ জানুয়ারি মালা বদলের সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বিয়ের অনুষ্ঠানের জন্য গোয়ার একটি পাঁচ তারকা রিসোর্ট ভাড়া নেওয়া হয়েছে। এটি সমুদ্রমুখী রিসোর্ট। যেখান থেকে সমুদ্র দেখা যাবে। ইতোমধ্যে বিবাহের আমন্ত্রণ দেওয়া শুরু হয়েছে। বিয়েতে আমন্ত্রিত অতিথিদের করোনার স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং অতিথিদের টিকা কার্ড সঙ্গে আনতে হবে। পাশাপাশি বিয়ের বিষয়ে অতিথিদের মুখ খুলতে নিষেধ করেছেন এই জুটি। সম্প্রতি গোয়ার সেই রিসোর্টেই ব্যাচেলর পার্টির আয়োজন করেছিলেন এই অভিনেত্রী।

মৌনির বিয়ের অতিথির তালিকায় রয়েছেন- করন জোহর, একতা কাপুর, মনীশ মালহোত্রা প্রমুখ।

টিভি ধারাবাহিকে খ্যাতির পর অক্ষয় কুমার অভিনীত ‘গোল্ড’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন মৌনি। ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’ সিনেমার ‘গলি গলি’ গানে নেচে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তার পরবর্তী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। সিনেমাটিতে আরও অভিনয় করছেন— রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুনা প্রমুখ। এটি প্রযোজনা করছেন করন জোহর।

প্রসঙ্গত, লকডাউনে দিদি ও জামাইবাবুর পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন বলি সুন্দরী।

এনএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS