• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

শাকিব-বুবলী ইস্যুতে ঘি ঢাললেন অপু!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ জুন ২০১৭, ১৬:০৯

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিবের বিপরীতে 'বসগিরি' ও 'শুটার' দুই ছবির মাধ্যমে অভিষেক হয় নবাগত বুবলীর। শাকিব-বুবলী রসায়নকে কেন্দ্র করে সিনে না থাকা অপুর বিশ্বাসের হঠাৎ আবির্ভাব।

মূলত বুবলীর ফেসবুক টাইম লাইনে শাকিবের সঙ্গে তার পরিবারের ছবিতে ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন নিয়েই চটেছিলেন অপু। এর পরের ঘটনা সবারই কম বেশি জানা।

সব জল্পনা-কল্পনা শেষে স্ত্রী অপু ও সন্তানকে স্বীকৃতি দেন শাকিব খান। এবার শাকিব-বুবলী ইস্যু নিয়ে ফের কথা বললেন অপু।

এটিএন বাংলার ‘সেন্স অব হিউমার’ নামে অনুষ্ঠানে শোবিজ তারকারা নিজেদের জীবনের নানা অপ্রকাশিত কথা বিনিময় করেন নিজের মত করে।

অনুষ্ঠানটির এবারের পর্বের অতিথি অপু বিশ্বাস। সেখানে জনপ্রিয় অভিনেতা, নির্মাতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় তাকে প্রশ্ন করেন বুবলি প্রসঙ্গে। তখন অপু বলেন, শাকিব অনেক নায়িকার সঙ্গেই এমন দুষ্টুমি করে। ফোন করে বলে, বেবি আমি ভাবতে পারছি না, কেন তোমাকে এতো ভাবছি! আমি বোধহয় তোমাকে ভালোবেসে ফেলেছি।

এ নায়িকা আরো বলেন, এরকম অনেক নায়িকার সঙ্গেই ও (শাকিব) দুষ্টুমি করে। বুবলীর কাছেও হয়ত বলেছে, অপু কে? অপুকে তো আমি চিনি না!

তখন জয় বলেন, তার মানে বুবলী শাকিবকে সত্যিই ভালোবেসেছিলো কিন্তু শাকিব তার সঙ্গে দুষ্টুমি করেছিলো।

অনুষ্ঠানটির সঞ্চালক জয়ের এ কথায় সমর্থন জানিয়ে অপু বলেন, হ্যাঁ আমি তো শাকিবের স্ত্রী। এবং এই দুষ্টুমিগুলো শাকিব আমার সামনেও করত।

‘সেন্স অব হিউমার’র এ পর্বে অপু বিশ্বাস এমন অনেক চমকপ্রদ কথা জানিয়েছেন। পর্বটি ৩ জুন রাত ১১টায় এটিএন বাংলায় দেখানো হবে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh