Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮
discover

‘আলোকিত কোরআন’ প্রতিযোগিতার মুন্সীগঞ্জ জোনের অডিশন অনুষ্ঠিত

‘আলোকিত কোরআন’ প্রতিযোগিতার মুন্সিগঞ্জ জোনের অডিশন অনুষ্ঠিত
ছবি : সংগৃহীত

চলছে মাহে রমজান উপলক্ষে মাসব্যাপী আরটিভির ১২তম জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতা ‘জিপিএইচ ইস্পাত আলোকিত কোরআন- ২০২২’। বুধবার ১২ জানুয়ারি সকাল ১০টা থেকে অনুষ্ঠিত হয়েছে মুন্সীগঞ্জ জোনের অডিশন। এখানে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে ১৬ বছরের কম বয়সী ছোট ছোট হাফেজগণ।

মুন্সীগঞ্জের অডিশনের বিচারক হিসেবে উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা আজগর হোসেন ও হাফেজ কারি মাওলানা জয়নাল আবেদীন। সারাদেশ থেকে অডিশনের মাধ্যমে সেরাদের বাছাই করে ঢাকার তেজগাঁওয়ে অবস্থিত বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে ফাইনাল অডিশনের মাধ্যমে বাছাই করা হবে সেরা প্রতিযোগীকে। পুরো আয়োজনে বিচারক হিসেবে দক্ষতার সঙ্গে বিচারকার্য সম্পন্ন করবেন দেশবরেণ্য ও বিশ্বসেরা হাফেজ ও আলেমগণ।

আর টিভির ‘জিপিএইচ ইস্পাত’ নিবেদিত আলোকিত কোরআন অনুষ্ঠানটি কোরআনের সুরকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাবে এবং দর্শকরা একটি মনোমুগ্ধকর রিয়েলিটি শো দেখতে পাবে বলে আরটিভি কর্তৃপক্ষের বিশ্বাস।

আগামী ১৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে দিনাজপুর জোনের অডিশন। স্থান- নাজমা গার্ডেন সেন্টার, লালুপাড়া, সদর, দিনাজপুর। মোবাইল: ০১৭১৯-২৫৪৯২৩, ০১৭৫০-৮৭২৩০৬।

আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে বগুড়া জোনের অডিশন। স্থান- স্কুল অব দ্য হলি কোরআন ওয়াতন ভবন, কানসগাড়ী, বগুড়া। মোবাইল: ০১৯১৪৬৩১০৯৮।

আগামী ১৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে সিরাজগঞ্জ জোনের অডিশন। স্থান- এমদাদিয়া হাফিজিয়া মাদরাসা, মিরপুর, সিরাজগঞ্জ। মোবাইল: ০১৭৫০৮৭২৩০৬।

আগামী ১৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে রাজশাহী জোনের অডিশন। স্থান- রওজাতুস সালেহীন মসজিদ ও মাদরাসা কমপ্লেক্স, হেতেম খাঁ, বোয়ালিয়া, রাজশাহী। মোবাইল: ০১৭১৮৬২৯৯৫৬।

আগামী ২২ জানুয়ারি অনুষ্ঠিত হবে গাজীপুর জোনের অডিশন। স্থান- রহমানিয়া ইনস্টিটিউট লাঘালিয়া, হাড়িনাল, গাজীপুর সিটি, গাজীপুর। মোবাইল: ০১৭১৭৪৬৩৬২২।

আগামী ২৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে ময়মনসিংহ জোনের অডিশন। স্থান- জামিয়া কাসেমিয়া মদিনা নগর বাইপাস সংলগ্ন, ময়মনসিংহ। মোবাইল: ০১৯৩১-৯৯৫২৩২।

আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে ঢাকা জোনের দ্বিতীয় অডিশন। স্থান- জামিয়াতুল মানহাল কওমিয়া, সেক্টর ১৮, দিয়াবাড়ি রোড, উত্তরা, ঢাকা। মোবাইল: ০১৭৭৭-৫৩৭৬৬১।

কেইউ/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS