• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ভোর ৪টায় সানির বাড়িতে মিকা সিং

অনলাইন ডেস্ক
  ১০ জানুয়ারি ২০২২, ১১:২৫

অভিনেত্রী সানি লিওনের লস এঞ্জেলসের বাড়িতে ভোর ৪টায় হাজির হয়েছিলেন বলি-গায়ক মিকা সিং। সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’তে এ কথা জানান মিকা সিং। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লিওনও।

এত কাকডাকা ভোরেও আপ্যায়নে কমতি রাখেননি সানি। সে কথা আজও স্পষ্টভাবে মনে রেখেছেন মিকা। এ কথা শেষ করার সঙ্গে সঙ্গেই মিকা বলে ওঠেন, ‘ভোররাতে সানির বাড়ি হানা দিয়েছিলাম শুনে আবার কেউ ভুলভাল খারাপ কিছু ভেবে বসবেন না যেন।’ বলি-গায়কের মুখে এ কথা শোনায় দুষ্টু হাসি খেলে গেছে কপিলের মুখে।

মিকা বলেন, ‘একবারই মার্কিন মুলুকে সানির বাড়িতে গিয়েছিলাম। তাও ভোর ৪টার সময় পৌঁছেছিলাম সেখানে। কারণ আগের রাতে একটি অনুষ্ঠানে পারফর্ম করেছিলাম। তাই দেরি হয়ে গিয়েছিল সানির বাড়ি পৌঁছাতে।’ তবে সানির বাড়ির কারুকার্য যে মিকার দারুণ লেগেছিল সেই কথাও এ শোতে খোলাখুলি জানিয়েছেন তিনি।

ফেরা সানির আতিথেয়তার প্রসঙ্গ। মিকা বলেন, ‘আমার জন্য সেদিন সানি ও তার স্বামী ড্যানিয়েল ওয়াবার যা করেছিলেন তা হৃদয় ছুঁয়ে গিয়েছিল। ড্যানিয়েল এমনিতেই ভারি মিষ্টি মানুষ। অত রাতে আমার জন্য ওরা দু’জন মাইল পিৎজা তৈরি করেছিলেন। সঙ্গে গরম গরম কফি।’ মিকার কথা শেষ হওয়া মাত্রই কপিলের ফুট, ‘আর হ্যাঁ, আতিথেয়তার ব্যাপারে সানি তো দারুণ হবেনই। আদতে মেয়েটি যে ভারতীয়।’

টিআই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh