Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮
discover

কার্তিক আরিয়ানের জন্য ভক্তের পাগলামি (ভিডিও)

কার্তিক আরিয়ানের জন্য ভক্তের পাগলামি (ভিডিও)
ছবি : সংগৃহীত

বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা, গাড়ির পিছনে ধাওয়া- ভক্তদের ‘এমন কাণ্ড প্রায়ই শেয়ার করতে দেখা যায় তারকাদের। এবার কার্তিক আরিয়ানের জন্য ভক্তের অদ্ভুত এক কীর্তি সামনে এসেছে। এ ঘটনায় কার্তিক তো অবাক হয়েছেনই, তবে একই সঙ্গে তিনি আপ্লুতও।

ফুটবল খেলে বের হচ্ছিলেন কার্তিক। এমন সময় তার সামনে হাজির হন এক যুবক। তার বুকে ব্যান্ডেজ। কার্তিককে সেই ব্যান্ডেজ খোলার জন্য অনুরোধ জানান তিনি। প্রথমে কিছুটা অবাক হয়ে যান অভিনেতা। এরপরই বেশ সাবধানে যুবকের বুকের ব্যান্ডেজ সরাতেই অভিনেতা অবাক। কার্তিকের মুখ আঁকা ট্যাটু বুকের বাঁ দিকে করিয়েছেন ওই যুবক।

এরপর হাসিমুখে ওই যুবকের সঙ্গে ছবিও তোলেন তিনি। যুবকের খুশি তখন দেখে কে? এ ঘটনার কিছুদিন আগেও এই অভিনেতার জন্য দুই নারী ভক্তের ‘পাগলামি’ ভাইরাল হয়েছিল সামাজিক মাধ্যমে। কার্তিকের এক ঝলক পাওয়ার আশায় অভিনেতার বাড়ির সামনে ‘কার্তিক, প্লিজ বেরিয়ে এসো’ বলে চিৎকার শুরু করে দেন তারা। এক সময় কান্নাও ভেঙে পড়েন।

এরপরই আসে চমক। ভক্তের ডাকে সাড়া দিয়েছিলেন কার্তিকও। নিচে নেমে এসে ওই দুই তরুণীর সঙ্গে ছবিও তোলেন তিনি। তাদের যেন বিশ্বাসই হচ্ছে না। ফ্যানেদের প্রতি কার্তিকের এই মিষ্টি ব্যবহার নেটিজেনদের মনে করিয়ে দিয়েছিল আরও এক অভিনেতার কথা। তিনি সুশান্ত সিং রাজপুত। ধনী-দরিদ্র নির্বিশেষে ফ্যানেদের ডাকে এভাবেই নাকি সাড়া দিতেন সুশান্তও, দাবি তাদের।

প্রসঙ্গত, কার্তিক ও সুশান্ত দুজনেই বলিউডের আউটসাইডার। প্রতিভার জোরে নিজেদের প্রমাণ করেছেন গ্ল্যামার দুনিয়ার। সুশান্ত চলে গেছেন না ফেরার দেশে, তবে কার্তিকের সাফল্যেই সুশান্তকে আজও খুঁজে পান অভিনেতার ভক্তরা।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS