Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮
discover

শাশুড়ি হয়েও প্যান্ট পরব : শ্রাবন্তী

শাশুড়ি হয়েও প্যান্ট পরব : শ্রাবন্তী
ছবি : সংগৃহীত

সম্প্রতি হয়ে গেল বাংলা ইন্ডাস্ট্রির ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড’ বিতরণী অনুষ্ঠান। এই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেই অনুষ্ঠানের ঝলক সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন নায়িকা নিজেই।

করোনা পরিস্থিতির জন্য গত বছর চালু হয় ‘ফিল্ম অ্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড শো’। নীল রায় ও তন্ময় বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় প্রথম ডিজিট্যাল অ্যাওয়ার্ড শো এটি। বিভিন্ন জনপ্রিয় ক্যাটিগরি রয়েছে এতে। যেখানে অনলাইনে ভোটও দেওয়া যায়। আর এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের কাছে বেশ কিছু গোপন তথ্য ফাঁস করেন শ্রাবন্তী।

স্বভাবে হাসিখুশি শ্রাবন্তী সাহসী মন্তব্য করতেও পটু। এদিন পরমব্রতর সঙ্গে ক্যান্ডিড প্রশ্ন উত্তর পর্বে নায়িকা জানান, ‘ভেতো বাঙালি তিনি। মাটন খেতে দারুণ পছন্দ করেন। প্রিয় মানুষের নাম উঠতেই ছেলে ঝিনুক, তিন পোষ্য এবং বাবা-মায়ের নাম নেন।’

এই অভিনেত্রী আরও জানিয়েছেন, ‘যখন শাশুড়ি হবেন তখনও মন চাইলে প্যান্ট পরবেন।’ অর্থাৎ, ঝিনুকের বিয়ের পরেও বোল্ড লুকে ধরা দিতে আপত্তি নেই তার। অভিনেত্রীর সেই কথার ভিডিও শেয়ার করতেই হু হু করে ভাইরাল।

কেইউ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS