• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আত্মবিশ্বাসী সানাই

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ জুন ২০১৭, ২০:১১

সুপ্রভা বিনতে মাহবুব সানাই। ঢাকাই ছবির নতুন নায়িকা। 'প্রেমের তাজমহল' খ্যাত নির্মাতা গাজী মাহবুব পরিচালিত 'ভালোবাসা ২৪×৭' ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক জায়েদ খান।

এরই মধ্যে বিএফডিসিতে জমকালো মহরতের মাধ্যমে ছবির প্রাথমিক আনুষ্ঠানিকতা শেষ হয়েছে। ক্যারিয়ারের শুরুতেই এমন গুণী নির্মাতার ছবিতে কাজের সুযোগ পেয়ে আনন্দিত সানাই। নিজের মেধা ও শ্রম দিয়ে বাজিমাত করতে চান তিনি। এখন ভালো অভিনয়ের মাধ্যমে দর্শকদের হৃদয়ে জায়গা করে নেয়ার প্রস্তুতি নিচ্ছেন নীল চোখের অধিকারিণী এ নায়িকা।

এ ব্যাপারে গাজী মাহবুব আরটিভি অনলাইনকে বলেন, সানাই নতুন হলেও ওর মধ্যে আমি সম্ভাবনা দেখেছি। শিক্ষিত একটা মেয়ে। অভিনয়ের প্রতিও তার দুর্বলতা রয়েছে। প্রথম পরিচয়েই সে আমাকে বলেছে স্যার আমাকে অনেক কাজ করতে হবে এমনটা না। আমি যতদিন কাজ করবো ভালো কাজ করতে চাই। ওর এই কথাটা আমার ভালো লেগেছে। তার মধ্যে কোনো তাড়াহুড়ো নেই। আশা করছি আমার এ ছবির মাধ্যমে সে নিজেকে চলচ্চিত্রে প্রতিষ্ঠিত করতে পারবে।

সানাই বলেন, আমি পরিচালকের 'প্রেমের তাজমহল'সহ সবগুলো ছবি দেখেছি। সত্যি এমন একজন নির্মাতার ছবিতে কাজ করার সুযোগ পাওয়াটা ভাগ্যের ব্যাপার। চেষ্টা করে যাব নিজের সেরাটা দেয়ার।

তিনি আরো বলেন, কখনো ভাবিনি চলচ্চিত্রের নায়িকা হব। যখন কাজের অফার পেলাম তখন থেকেই নিজেকে প্রস্তুত করছি। আমি আত্মবিশ্বাসী রোমান্টিক এ ছবির মাধ্যমে নিজেকে মেলে ধরতে পারবো।

রোমান্টিক গল্পে তৈরি হচ্ছে ‘ভালোবাসা ২৪×৭’ ছবিটি। বি-বাড়িয়া ফিল্মস প্রযোজিত এ ছবিতে জায়েদ খান-সানাই ছাড়াও আরো অভিনয় করবেন-সোহেল রানা, আনোয়ারা, রেসি, ইলিয়াস কোবরা, ডিজে সোহেলসহ অনেকে।

সানাইয়ের জন্ম ঢাকার ধানমন্ডিতে হলেও তার পৈত্রিক নিবাস উত্তরবঙ্গের নীলফামারীতে। রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএ নিয়ে পড়াশোনা করছেন তিনি।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh